https://bangla-times.com/
ঢাকাসোমবার , ১৫ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

ভুট্টা ক্ষেতের পাশে তরুণীর মরদেহ, পাশে রক্তমাখা কাঁচি

মুন্সীগঞ্জ প্রতিনিধি
এপ্রিল ১৫, ২০২৪ ১২:০৬ অপরাহ্ণ । ৩৪ জন
Link Copied!

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার টেংগারচর ইউনিয়নের বৈদ্দারগাঁও গ্রামে ভুট্টা ক্ষেতের পাশ থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা কাঁচিও উদ্ধার করা হয়েছে।

নিহত তরুণীর পরিচয় না জানা গেলেও তার বয়স ২৫ বছরের মতো বলে জানিয়েছে পুলিশ। রবিবার (১৪ এপ্রিল) রাতের কোন এক সময় তাকে খুন করা হয়েছে বলে ধারণা পুলিশের।

জানা যায়, সোমবার ( ১৫ এপ্রিল) সকাল পৌণে ছয়টার দিকে টেংগারচর ইউনিয়নের বৈদ্দারগাঁও দক্ষিণপাড়া নতুন কবরস্থান সংলগ্ন বাবুল শিকদারের জমির পাশে এক তরুণীর মরদেহ দেখতে পান তারা। বিষয়টি তারা সাথে সাথে স্থানীয় ইউপি সদস্য ও থানা পুলিশকে জানান। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

টেংগারচর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আল আমিন বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে আসি। মনে হচ্ছে রাতের কোনো এক সময় খুন করে ফেলে রাখা হয়েছে। মনে হচ্ছে মেয়েটি এই এলাকার নয়। তাকে এখানে এনে খুন করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার ওসি (তদন্ত) এ.টি.এম. আক্তারুজ্জামান বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি। প্রাথমিক পর্যবেক্ষণে নিহতের গলায় ধারালো কিছুর আঘাত পাওয়া গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। আমরা নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা করছি।