https://bangla-times.com/
ঢাকাসোমবার , ২২ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

ভাড়াটিয়ার তালাবদ্ধ ঘরে ইমামের স্ত্রীর গলাকাটা মরদেহ

এস এম শরিফুল ইসলাম, নড়াইল
এপ্রিল ২২, ২০২৪ ১:৫১ অপরাহ্ণ । ৩২ জন
Link Copied!

নড়াইলের সদর উপজেলার গোবরা গ্রাম থেকে এক ইমামের স্ত্রীর গলা কাটা মরদেহ উদ্বার করেছে পুলিশ। নিহতের নাম ইতি বেগম (৩৮)। রোববার (২১এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে তার গলাকাটা মরদেহ ভাড়াটিয়ার ঘর থেকে উদ্ধার করা হয়। নিহতের স্বামী শফিকুল ইসলাম লোহাগড়া একটি মসজিদের ইমাম হিসাবে কর্মরর্ত আছেন।

পুলিশ জানায়, সন্তানহীন ইতি বেগম বাড়িতে একা থাকতেন। শফিকুল ইসলাম মসজিদের ইমামতী করার কারনে সেখানেই থাকতেন। দুই মাস আগে ভাড়াটিয়া মনিরুল ইসলাম তার পরিবারকে গ্রামের বাড়িতে পাঠিয়ে দেন। এরপর নিজে কাজের তাগিদে ওই বাড়িতে থাকতেন। ঈদের ছুটি কাটিয়ে ইমাম শফিকুল ইসলাম ১৭ এপ্রিল নিজের কর্মস্থল চলে আসেন।

শুক্রবার (১৯এপ্রিল) সকাল থেকে প্রতিবেশীরা ভাড়াটিয়ার ঘরে তালা ঝুলতে দেখেন। এরপর দিন শনিবার ইমামের স্ত্রীকে না পেয়ে স্বজনরা তাকে ফোন করে বিষয়টি জানান। রোববার (২১ এপ্রিল) রাতে ইমামের বাড়ি থেকে দুর্গন্ধ ছড়ায়। এরপর বিষয়টি নিয়ে স্থানীয় লোকজন ইমাম শফিকুল ইসলামসহ পুলিশকে সংবাদ দেয়। পুলিশ এসে ভাড়াটিয়া মনিরুল ইসলামের ঘরের খাটের নিচ থেকে ইমামের স্ত্রী ইতি বেগমের গলাকাটা মরদেহ উদ্ধার করে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম সোমবার (২২ এপ্রিল) সকালে বলেন, রাতে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ইমাম শফিকুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া মনিরুলের ঘরের খাটের নিচ থেকে ইতি বেগমের গলাকাটা লাশ উদ্ধার করি। ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত হাইশো(বড় কাস্তে) আলামত হিসাবে জব্দ করি। ময়না তদন্তের জন্য লাশ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সন্দেহের তালিকায় থাকা পলাতক মনিরুল ইসলাম কে ধরতে অভিযান অব্যাহত আছে।