https://bangla-times.com/
ঢাকাবুধবার , ১৩ মার্চ ২০২৪

ভাঙাড়ি ব্যবসায়ী হত্যা, ১৫ ঘন্টার ব্যবধানে জড়িত দু’জন আটক

আজিজুল হক সরকার, ফুলবাড়ী (দিনাজপুর)
মার্চ ১৩, ২০২৪ ৭:২৫ অপরাহ্ণ । ৬৮ জন
Link Copied!

দিনাজপুরের ফুলবাড়ীতে ভাঙাড়ি ব্যবসায়ী মিনহাজুল হত্যা ঘটনার ১৫ ঘন্টার ব্যবধানে ২জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১২ মার্চ) উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পুলিশ জানিয়েছেন আটক ২ জনেই আদালতে হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

হত্যাকান্ডে জড়িত আটককৃতরা হলো- উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের খাজাপুর গ্রামের মৃত কফুর মোল্লার ছেলে রোস্তম মোল্লা (৫২) ও শিবনগর ইউনিয়নের গঙ্গাপ্রসাদ গ্রামের রমজান আলীর ছেলে হেলাল উদ্দিন (৩২)।এরা চোর চক্রের সদস্য বলে জানা গেছে। তবে কী কারণে হত্যা করা হয়েছে ,তা এখনি বলা যাচ্ছেনা বলে জানালেনফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তাফিজার রহমান।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন,তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার ১৫ঘন্টার মধ্যে হত্যাকান্ডে জড়িত ২ ব্যক্তিকে আটক করা হয়েছে। তারা আদালতে ১৬৪ধারায় হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। বিষয়টি যেহেতু তদন্তাধীন তাই এখন বেশি কিছু বলা সম্ভব নয়।

উল্লেখ্য, ১১ মার্চ (সোমবার) সকালে বাড়ি থেকে ৬ কি.মি. দূরে উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর মৎস্যপাড়ারসেতুর উপর থেকে পশ্চিম গৌরীপাড়া গ্রামের ভাঙাড়ি ব্যবসায়ী মিনহাজুল ইসলাম (৫০) এর মরদেহ উদ্ধার করে পুলিশ। এর একদিন পরে তথ্য প্রযুক্তির সাহায্যে মঙ্গলবার হত্যাকান্ডের সাথে জড়িত ২জনকে আটক করে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আরিফুল ইসলাম।