https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪

বিয়ের দাবিতে তরুণীর অনশন, অতঃপর অসুস্থ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
মে ৩, ২০২৪ ১১:৩৩ অপরাহ্ণ । ২৪ জন
Link Copied!

দীর্ঘ তিন বছরের প্রেমের সম্পর্ক ভেঙে দিয়ে ছেলের পরিবার অস্বীকৃতি জানালে প্রেমিকের বাড়িতে অনশন করেছেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ফারহানা ইয়াসমিন নামে এক তরুণী। মঙ্গলবার (৩০ ফেব্রুয়ারি) চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোখনাথ পুরে ছেলে আইয়ুব আলীর বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নিয়েছিলেন তিনি।

ছেলের মা বাসায় উঠিয়ে ৩ দিন যাবত খাবার না দিয়ে বাসায় রাখেন। এক পর্যায়ে তরুণী টানা তিনদিন অনশন করে অসুস্থ হয়ে পড়ায় ওই তরুণীকে উদ্ধার করে থানা পুলিশ ।

শুক্রবার (৩ মে) সদর থনায় ফোন করে পুলিশের মাধ্যমে বাড়ি থেকে বের করে দেন বলে অভিযোগ করছেন ওই তরুণী। পরবর্তীতে সদর থানা পুলিশ তরুনীকে ২৫০ শয্যা চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। বর্তমানে তরুণী চিকিৎসাধীন অবস্থায় চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্য সদর হাসপাতালে রয়েছেন।

ওই তরুণী দাবি করেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের গোকনাথপুর গ্রামের ওই ছেলের সঙ্গে তার ২০২১ সাল থেকে প্রেমের সম্পর্ক। এরমধ্যে প্রেমিক কাউকে কিছু না জানিয়ে তার সঙ্গে প্রতারণা করে বিয়ে করতে অস্বীকৃতি জানাই এক পর্যায়ে তরুণী তাকে বলে তুমি আমাকে বিয়ে না করলে আমি আমার এ জীবন রাখবো না। একথা শোনার পরে ওই ছেলে তার বাবার বাড়িতে ডাকেন, তরুণী তার বাড়িতে গেলেই দরজা লাগিয়ে দেন। পরবর্তীতে ওই এলাকার লোকজন এসে তরুণীকে বাড়িতে উঠাতেছেলের মাকে অনুরোধ করলে বড়ির ভিতরে নিয়ে খাবার পর্যন্ত দেয়নি। তিনি এই প্রতারণার বিচার দাবি করেন।

তরুণী আরও বলেন, আমাকে থানায় নিয়ে গিয়ে আমার মাকে ডেকে ওসি ভয়ভীতি প্রদর্শন করেন এবং সাদা কাগজে সই করতে বলেন।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ ওসি মিন্টু রহমানের সাথে কথা বললে তিনি বলেন, থানা পুলিশ ফোন পেয়ে মেয়েকে উদ্ধার করে নিয়ে এসেছেন এবং চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেছেন অভিযোগ পেলে আইননাক ব্যবস্থা নিব।