https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ২৮ মে ২০২৪

বিদ্যুৎস্পৃষ্ট রাজধানীতে নারীসহ ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
মে ২৮, ২০২৪ ১০:২৩ পূর্বাহ্ণ । ৫৭ জন
Link Copied!

ঘূুর্ণঝড় রেমালের প্রভাবে রাজধানীতে ভারী বৃষ্টিপাত হয়েছে। এরমধ্যে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চারজনের মৃত্যু হয়েছে। সোমবার (২৭ মে) রাতে এসব ঘটনা ঘটে।

বিদ্যুৎস্পৃষ্ট রাজধানীতে নারীসহ ৪ জনের মৃত্যুবিদ্যুৎস্পৃষ্টরাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট নারীসহ ৪ জনের মৃত্যু

নিহতরা হলো- খিলগাঁও রিয়াজবাগ এলাকায় রাকিব (২৫), খিলগাঁও সিপাহীবাগে মরিয়ম বেগম (৪৫), যাত্রাবাড়ীতে লিজা আক্তার (১৬) ও বাড্ডায় একজন। তার নাম-পরিচয় জানা যায়নি।

আর পড়ুন:হত্যার নেপথ্যে ২০০ কোটি টাকার বখরা, ৫০০০ টাকায় এমপির দেহ ৮০ টুকরা!

সোমবার (২৭ মে) রাতে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মৃত নারী মরিয়মকে হাসপাতালে নিয়ে আসা মো. নাহিদ নামে এক যুবক জানান, সোমবার (২৭ মে) রাত ৯টার দিকে খিলগাঁও সিপাহীবাগ আইসক্রিম গলির মক্কা টাওয়ারের পাশে একটি রাস্তায় বিদ্যুৎস্পৃষ্ট হন মরিয়ম। রাস্তায় বৃষ্টির কারণে হাঁটুসমান পানি জমেছিল। তাদের ধারণা, সেখানে বিদ্যুতের তার ছিড়ে পড়েছিল। আর সেখান থেকেই ওই নারী বিদ্যুৎস্পৃষ্ট হন।

ফেসবু্ক পেজ

এদিকে, রাকিবকে হাসপাতালে নিয়ে আসা তার সহকর্মী খোকন মিয়া জানান, নিহত রাকিবের বাড়ি ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায়। তারা খিলগাঁও রিয়াজবাগে একটি রিকশার গ্যারেজে থাকেন। রাতে বৃষ্টির কারণে তাদের রিকশার গ্যারেজে পানি জমেছিলো। পানির মধ্যে রিকশা রেখে ব্যাটারি চার্জ করছিলেন রাকিব। আর চার্জার খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি।

অপরদিকে, নিহত লিজার বোন মরিয়ম জানান, যাত্রাবাড়ী থানাধীন দরবার শরীফ সামেদ ভূইয়ার বাসার ভাড়া থাকেন লিজা আক্তার। তিনি বাসার পাশে টিনের প্রাচীর স্পর্শ করলে বিদ্যুৎস্পৃষ্ট হন। তাকে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত লিজার বাড়ি নোয়াখালী জেলার চরজব্বার উপজেলায়।

ঢামেক হাসপাতালের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মৃতদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।