https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪

‘বিএনপি লুটপাট করতে না পেরে সরকারের সমালোচনায় নেমেছে’

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ৩০, ২০২৪ ৮:১৯ অপরাহ্ণ । ২০ জন
Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগকে সব সময়ই ষড়যন্ত্র মোকাবিলা করেই পথ চলতে হয়েছে। কিছু রাজনীতিবিদ ও বুদ্ধিজীবীরা অনবরত দেশবিরোধী অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তাদের চোখে কিছুই ভালো লাগে না। বাংলাদেশ পেছাচ্ছে না, এগিয়ে যাচ্ছে। সমস্যাটা কোথায়?

মঙ্গলবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের কার্যনিবাহী সংসদের সভায় তিনি এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, বিএনপি ক্ষমতায় বসে লুটপাট করতে পারছে না বলেই সরকারের বিরুদ্ধে সমালোচনায় নেমেছে। বিএনপি হলো এমন একটি দল, যাদের কোন মাথামুণ্ডু নেই। তারা পারে শুধু অনলাইনে নির্দেশনা দিতে। ২৮ অক্টোবর বিএনপি যে অপকর্ম করেছে, তা মানুষের ভুলে যাওয়া উচিত নয়।

সরকার প্রধান বলেন, যারা ভোট চুরি করে ক্ষমতায় আসে, তাদের কাছে গণতন্ত্রের কথা শুনতে হয়। তারা কেনো বোঝে না দেশবাসী এই নির্বাচনে ভোট দিতে পেরে খুশি। জনগণের আস্থা আওয়ামী লীগ পেয়েছে, কারণ মানুষ বিশ্বাস করে আওয়ামী লীগ তাদের উপকার করে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে, মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করেছে। এরমধ্যে পদ্মা সেতুতে দেড় হাজার কোটি টাকার বেশি টোল উঠেছে। দেশে যারা রাজনৈতিক দেউলিয়া ও কিছু বুদ্ধিজীবী অনবরত গিবত গাচ্ছে। অতিবাম আর অতিডান মিলে কাজ করছে, তাদের মূল লক্ষ্য সরকার উৎখাত।