https://bangla-times.com/
ঢাকাশনিবার , ৬ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৩, আহত ৩

বগুড়া প্রতিনিধি
এপ্রিল ৬, ২০২৪ ১:৫৯ অপরাহ্ণ । ৪৬ জন
Link Copied!

বগুড়ায় বাস-প্রাইভেটকার সংঘর্ষে মোটর শ্রমিক নেতাসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় অপর তিনজন আহত হয়েছেন। শনিবার (৬ এপ্রিল) সকাল সোয়া ১০টার দিকে বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রহিম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতরা হলেন, বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সহ সাধারণ সম্পাদক ফাহিম হোসেন মন্ডল (৫৫), চেইন মাষ্টার আলমগীর হোসেন (৪২) ও আব্দুল হান্নান (৪৫)।

বগুড়া সদর থানা পুলিশ জানায়, প্রাইভেটকারটি বগুড়া থেকে নওগাঁ যাচ্ছিলো। পথিমধ্যে বগুড়া সদর উপজেলার এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে নওগাঁ থেকে বগুড়াগামী একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কারটি দুমরে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেট কারটি কেটে হতাহতদের উদ্ধার করে। গুরুতর আহত তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজন নারীও রয়েছেন।

দুর্ঘটনার কারণে বগুড়া-নওগাঁ সড়কে দীর্ঘ সময় যানবাহন চলাচল বন্ধ থাকে। একারণে ওই সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে। পুলিশ দূর্ঘটনা কবলিত যানবাহন সড়ক থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করতে কাজ করছে বলেও জানান এসআই রহিম।