https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ১৬ এপ্রিল ২০২৪

বাস-পিকআপ ভ্যান সংঘর্ষ, ৬ নারীসহ নিহত ১৩(আপডেট)

ফরিদপুর প্রতিনিধি
এপ্রিল ১৬, ২০২৪ ১০:৪৭ পূর্বাহ্ণ । ৩৮ জন
Link Copied!

ফরিদপুরে কানাইপুরে বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ ১৩ জন নিহত হয়েছেন। সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের তেঁতুলতলা অ্যাবলুম হাইওয়ে রেস্টুরেন্টের সামনে মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ইউনিক পরিবহনের বাস ও পিকআপের এই সংঘর্ষ হয়। দুর্ঘটনার শিকার বাসটি ঢাকা থেকে ঝিনাইদহের দিকে যাচ্ছিলো। আর পিকআপ ভ্যানটি আলফাডাঙ্গা উপজেলা থেকে ফরিদপুরের দিকে যাচ্ছিল।

জানা গেছে, নিহতরা পিকআপ ভ্যানের যাত্রী। ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়। পরে গুরুতর আহত অবস্থায় ৪ জনকে হাসপাতালে নেওয়া হয়। এরমধ্যে আরও দুই জনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে ৩ জন পুরুষ, ৪ শিশু এবং ৬ জন নারী রয়েছেন।

এদিকে, দুর্ঘটনার কারণ জানা যায়নি। তবে অতিরিক্ত গতির কারণে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা পুলিশ ও স্থানীয়দের। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ঘটনাস্থলে পুলিশের পাশাপাশি ফায়ার সার্ভিসের সদস্যরা কাজ করছে। এই দুর্ঘটনার পর ফরিদপুর যশোর মহাসড়কে প্রায় ১৫ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশের সদস্যরা। এ ঘটনায় একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে। ইতোমধ্যে নিহতদের পরিবারকে অর্থ সহযোগীতা করার ঘোষণা দেয়া হয়েছে বলেও জানা গেছে।