https://bangla-times.com/
ঢাকাবুধবার , ৫ জুন ২০২৪

বান্ধবীদের সাথে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

এস এম শরিফুল ইসলাম, নড়াইল
জুন ৫, ২০২৪ ১০:২৬ পূর্বাহ্ণ । ২০ জন
Link Copied!

নড়াইলের লোহাগড়ায় বান্ধবীদের সাথে ঘুরতে গিয়ে সপ্তম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। মঙ্গলবার (৪ জুন) দুপুরের দিকে এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ দুজনকে গ্রেফতার করেছে।

জানা গেছে, মঙ্গলবার (৪ জুন) সকালে বাড়ি থেকে প্রাইভেট পড়ে বান্ধবীদের সাথে ঘুরতে বের হয় ওই স্কুলছাত্রী। নলদী এলাকায় বখাটেরা তাদের কাছে থাকা মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেয়। এরপর ভুক্তভোগী মেয়েটিকে চড় থাপ্পড় দিতে শুরু করলে সাথে থাকা অন্য বান্ধবীরা পালিয়ে যায়। বান্ধবীদের সাথে ভুক্তভোগী মেয়েটিও দৌড়ে পালানোর চেষ্টা করে। কিন্তু সে মাটিতে পড়ে গেলে তাকে নির্জন এলাকায় নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায় বখাটেরা। এরপর স্কুলছাত্রী বাড়িতে এসে পরিবারকে এ কথা জানায়।

পরিবারের লোকজন লোহাগড়া থানায় অভিযোগ করেন। পরে অভিযোগ পেয়ে পুলিশ নলদী এলাকায় অভিযান চালিয়ে সিয়াম হোসেন ও তার সহযোগী রুবেল শেখকে গ্রেফতার করে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।

লোহাগড়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মেহেদী হাসান এ বিষয়ে বলেন,ধর্ষণের ঘটনায় অভিযোগ পাওয়ার পর পুলিশ প্রধান আসামিসহ তার সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।