https://bangla-times.com/
ঢাকাসোমবার , ১৩ মে ২০২৪

বাইক কিনে না দেয়ায় টিকটকারের আত্মহত্যা

এস এম শরিফুল ইসলাম, নড়াইল
মে ১৩, ২০২৪ ১০:৫১ পূর্বাহ্ণ । ২০ জন
Link Copied!

মোটরসাইকেল কিনে না দেওয়ায় নড়াইলের কালিয়া পৌরসভার গোবিন্দ নগর গ্রামে টিকটক করা এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহতের নাম- আরমান আহম্মেদ খান। সে কালিয়া পৌরসভার গোবিন্দনগর গ্রামে হান্নান খানের ছেলে । রবিবার (১২ মে) রাত সাড়ে ৭টার দিকে এই ঘটনা ঘটেছে।

৬নং ওয়ার্ড কমিশনার প্রদিপ কুমার বর্মন জানান, আরমান আহম্মেদ খান কালিয়া সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ছিলো। সে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও তৈরি করে আপলোড করতো। অনেকেই তাকে টিকটকার আরমান আহম্মেদ খান নামেই চিনতো।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন, আরমান এর আগেও মোটরসাইকেল কিনে না দেয়ায় বিষ পান করেছিলেন। পরে তার বাবা তাকে মোটরসাইকেল কিনে দিয়েছিলো। সেই মোটরসাইকেলটি পুরাতন হাওয়া আবারও মোটরসাইকেল কিনে দেয়ার জন্য পরিবারকে চাপ দিয়ে আসছিলো। কিন্তু তার দাবি পরিবার মেনে না নেয়ায় বাড়িতে খাওয়া-দাওয়া বন্ধ করে দেয়।

রবিবার (১২ মে) বিকালে আরমান তার রুমে সাউন্ডবক্স চালিয়ে তার প্যান্টে পরিহিত বেল্ট দিয়ে নিজে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্বার করে।

কালিয়া থানার ওসি খন্দকার শামীম উদ্দিন বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে । এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।