https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ২১ মে ২০২৪
  • অন্যান্য

বরিশালে বেলা বাড়ার সাথে সাথে বাড়ে ভোটার

মো. শাহ জালাল, বরিশাল
মে ২১, ২০২৪ ৫:১৬ অপরাহ্ণ । ১৯ জন
Link Copied!

উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে বরিশালের হিজলা ও মুলাদী উপজেলার ১২১ কেন্দ্রে ভোটগ্রহণ হয়েছে। মঙ্গলবার (২১ মে) সকাল ৮টা থেকে ভোট শুরু হয়। যা চলে বিকেল ৪টা পর্যন্ত । ভোট চলাকালে সকাল থেকেই ভোট দিতে কেন্দ্রে কেন্দ্রে হাজির হন ভোটাররা।

তবে কিছু কেন্দ্রে ভোটার উপস্থিতি কম দেখা গেছে। কেন্দ্রে দায়িত্বে থাকা প্রার্থীদের এজেন্টরা বলেন, সকালে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়ে।

দক্ষিণ কাজির চর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল সোয়া ৯টায় ভোটার উপস্থিতি কম দেখা গেছে। মুলাদী সরকারি কলেজ কেন্দ্রে ভোটার উপস্থিতি লক্ষ্য করা গেছে।

দুই উপজেলায় ১৪টি পুলিশের টিম কাজ করছে বলে জানিয়েছে জেলা পুলিশ সুপার ওয়াহিদুজ্জামান। তিনি বলেন, পুলিশের পাশাপাশি মোতায়েন ছিল র‌্যাব, আনসার ও বিজিবি সদস্যরা। এছাড়া অন্তত ৪০টি মোবাইল টিম মাঠে কাজ করেছে।

নির্বাচন অবাধ করতে হিজলা ও মুলাদী উপজেলায় ৪ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। রোববার থেকে তারা দায়িত্ব পালন শুরু করেছে। এ তথ্য জানিয়েছেন, এই দুটি উপজেলার রিটার্নিং অফিসারের দায়িত্বে থাকা বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনদীপ ঘড়াই।