https://bangla-times.com/
ঢাকারবিবার , ২৮ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতির নির্বাচনের তফশীল ঘোষণা

আজিজুল হক সরকার, ফুলবাড়ী (দিনাজপুর)
এপ্রিল ২৮, ২০২৪ ৯:৪১ অপরাহ্ণ । ৪৯ জন
Link Copied!

দিনাজপুরের ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনের তফশীল ঘোষণা করা হয়েছে। রোববার (২৮ এপ্রিল) রাত ৮টায় ফুলবাড়ী পৌর বাজারের এন.এন. সুপার মার্কেটে থানা ব্যবসায়ী সমিতির অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তফশীল ঘোষণা করা হয়।

তফশীল ঘোষণা করেন ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতি নির্বাচন উপ-কমিটির আহ্বায়ক শেখ সাবীর আলী।

নির্বাচনী তফশীলে বলা হয়, রেজিষ্ট্রেশন কর্তৃপক্ষের বিধি-বিধান ও ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতির সংবিধান অনুযায়ী সমিতির কার্যকরী কমিটির ১২টি পদে দ্বি-বার্ষিক (২০২৪-২০২৫) নির্বাচনের তফশীল ঘোষণা করা হলো।

খসড়া ভোটার তালিকা প্রকাশ হবে আগামী ২ মে (বৃহস্পতিবার) সন্ধ্যা ৭ টায়। আপত্তি দাখিল ও আপত্তি শুনানী ৩ মে (শুক্রবার) সন্ধ্যা ৭ টা থেকে রাত-৯টা পর্যন্ত চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ।

এছাড়া আগামী ৪ মে (শনিবার) রাত ৮ টায় মনোনয়ন পত্র সংগ্রহ/বিতরণ। ৫মে (রবিবার) সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত মনোনয়ন পত্র জমা প্রদান। ৬ মে (সোমবার) সন্ধ্যা ৭ টা থেকে রাত ১০টা পর্যন্ত মনোনয়ন পত্র বাছাই। ৭ মে (মঙ্গলবার) সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত খসড়া মনোনয়ন পত্রের তালিকা প্রকাশ করা হবে।

এরপর ৮ মে (বুধবার) মনোনয়ন পত্র প্রত্যাহার, ৯ মে (বৃহস্পতিবার) সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত প্রার্থীর চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। ১০ মে (শুক্রবার) প্রতীক বরাদ্দ। নির্বাজন অনুষ্ঠিত হবে ১৮ মে (শনিবার)। ভোট গ্রহন হবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

এ সময় উপস্থিত ছিলেন-ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতি নির্বাচন উপ-কমিটির সদস্য (জার্জিস আহম্মেদ, সদস্য মো. খুরশীদ আলম নাদিম। এর আগে ৭ মাস আগে পুন:কমিটি গঠন হয়।

ইতঃপূর্বে সর্বশেষ ২০০৮ সালে সমিতির কমিটি গঠন করা হয়েছিলো। সেই সময় ২৮৫ জন সদস্য ছিল সমিতিতে। বর্তমানে এক হাজার ২৫জন সদস্য রয়েছে।