https://bangla-times.com/
ঢাকাসোমবার , ৪ মার্চ ২০২৪
  • অন্যান্য

ফুটবলকে বিদায় জানাবেন রোনাল্ডো!

বাংলা টাইমস্
মার্চ ৪, ২০২৪ ১:৩৪ পূর্বাহ্ণ । ৮২ জন
Link Copied!

ফুটবল খেলছেন ১৮ বছর বয়স থেকে। সর্বকালের সেরাদের তালিকায়ও রয়েছে তার নাম। তবে ২০ বছরেরও বেশি কেটে যাওয়ার পর এবার হয়তো কেরিয়ারে ইতি টানতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এরকম ইঙ্গিত দিলেন পর্তুগিজ মহাতারকার বান্ধবী জর্জিনা রডরিগেজ।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ, জুভেন্টাসের মতো হেভিওয়েট ক্লাবে খেলার পরে ২০২২ সালে সৌদি আরবের আল নাসেরে যোগ দেন সি আর সেভেন। তার পর থেকেই ফুটবল মহলে জল্পনা ছিল, তাহলে কি এবার কেরিয়ার শেষ করার কথা ভাবছেন? উল্লেখ্য, ২০২২ কাতার বিশ্বকাপেও সেভাবে নজর কাড়তে পারেননি রোনাল্ডো। উলটে বেঞ্চে বসিয়ে দেওয়া নিয়ে বেশ বিতর্কের মধ্যে জড়ান তিনি।

তবে আল নাসেরে গিয়ে দুরন্ত ফর্মে রয়েছেন রোনাল্ডো। ৩৯ বছর বয়সেও অবলীলায় গোল করছেন। চলতি বছরে আবারও তাঁকে দেখা যাবে পর্তুগালের জার্সিতে। ইউরো কাপে দেশের অধিনায়কত্ব করবেন সি আর সেভেন। ২০১৬ সালে দেশকে ইউরো চ্যাম্পিয়ন করেছিলেন তিনি। আবারও সেই মুকুটের খোঁজে মাঠে নামবেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা।

তাহলে কি এই টুর্নামেন্টের পরেই ফুটবলকে বিদায় জানাবেন রোনাল্ডো? প্যারিস ফ্যাশন উইকে সেকথাই জিজ্ঞাসা করা হয় তারকা ফুটবলারের বান্ধবীকে। উত্তরে জর্জিনা জানান, “এক বছরের বেশিই খেলবে রোনাল্ডো। তার পরেই শেষ। হয়তো দুবছর খেলবে।” বিখ্যাত মডেলের এই উত্তরের ভিডিও মুহূর্তে ভাইরাল হয় নেটদুনিয়ায়। তার পর থেকেই ভক্তদের মধ্যে জল্পনা, তাহলে কি ২০২৬ বিশ্বকাপ খেলে বুট তুলে রাখবেন রোনাল্ডো? অধরা বিশ্বকাপ জিততে আরও একবার ঝাঁপাবেন?