https://bangla-times.com/
ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪

ফরিদপুরে বিজিবি মোতায়েন

ফরিদপুর প্রতিনিধি
এপ্রিল ২৪, ২০২৪ ৮:০২ অপরাহ্ণ । ১৯ জন
Link Copied!

ফরিদপুরের মধুখালীতে দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় এলাকায় পরিস্থিতি নিয়ন্ত্রণে চার প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্য মোতায়েন করা হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) সন্ধ্যা ৬টা থেকে বিজিবি মোতায়েন করা হয়েছে। এদিকে, অভিযুক্তদের বিচার দাবিতে সড়ক অবরোধ করেন স্থানীয়রা।

ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার বলেন, দুই প্লাটুন বিজিবি মধুখালীতে এবং বাকি সদস্যরা ফরিদপুর শহরসহ জেলার বিভিন্ন জায়গায় টহল দিচ্ছেন।

এর আগে, ১৯ এপ্রিল (শুক্রবার) সকালে প্রথম মধুখালীসহ ফরিদপুরে বিজিবি মোতায়েন করা হয়েছিলো। এরপরম সোমবার (২২ এপ্রিল) বিজিবি প্রত্যাহার করা হয়।

উল্লেখ্য, ১৮ এপ্রিল (বৃহস্পতিবার) রাত সাড়ে ৭টার দিকে ফরিদপুরের মধুখালীতে মন্দিরে আগুন দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে স্থানীয়দের গণপিটুনিতে দুই নির্মাণ শ্রমিক নিহত হন। এ ঘটনায় ৫ জন আহত হয়। এর প্রতিবাদে মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে মধুখালী ঈদগাহ ময়দান সংলগ্ন ঢাকা-খুলনা মহাসড়কের পাশে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এরপর মহাসড়কের বিভিন্ন জায়গায় গাছের গুঁড়ি, ইট, টায়ার ও গুঁড়িতে আগুন দিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভকারীরা।