https://bangla-times.com/
ঢাকাসোমবার , ১৩ মে ২০২৪
  • অন্যান্য

প্রেমের ফাঁদে ফেলে শিক্ষিকার ১৮ লাখ টাকা আত্মসাৎ, প্রতারক গ্রেফতার

ইমরান হোসাইন, তানোর (রাজশাহী)
মে ১৩, ২০২৪ ৪:৫২ অপরাহ্ণ । ২২ জন
Link Copied!

রাজশাহীর তানোরে এক স্কুল শিক্ষিকার সাথে ফেসবুকের মাধ্যমে প্রেমের সূত্র ধরে এক প্রতারক ১৮ লাখ হাতিয়ে নিয়েছেন। এ ঘটনায় প্রতারণার শিকার ওই শিক্ষিকা বাদি হয়ে প্রতারক প্রেমিক নাজির হোসেনকে (৩৭) অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন। রোববারে (১২ মে) তানোর থানায় এই মামলা দায়ের করেন। এদিকে, মামলার প্রেক্ষিতে পুলিশ বিকেলে থানা মোড় থেকে তাকে গ্রেপ্তার করে সোমবার (১৩ মে) সকাল ১১টার দিকে আদালতে প্রেরণ করে।

অভিযোগ ও পুলিশ সূত্রে জানা গেছে, তানোর উপজেলার মালশিরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জৈনক এক সহকারী শিক্ষিকার সাথে এক বছর আগে ফেসবুকে পরিচয় হয় একই উপজেলার কলমা গ্রামের আব্দুল হামিদের ছেলে নাজির হোসেনের। তিনি খুলনা মংলাবন্দর কাস্টম অফিসার।

স্কুল শিক্ষিকা একজন ডিভোর্সপ্রাপ্ত শিক্ষিকা জানার পরও এক পর্যায়ে নাজির হোসেন তাকে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন সময় লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। সর্বশেষ ওই শিক্ষিকার কাছ থেকে জমি ও পুকুর এবং মোটরসাইকেল কেনার নামে চলতি বছরের ৩ মার্চ তানোর ভূমি অফিসের সামনে ৮ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেয়। বিভিন্ন কৌশলে সব মিলে প্রায় ১৮ লাখ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক নাজির।

এ ব্যাপারে তানোর থানার ওসি আব্দুর রহিম বলেন, নাজির হোসেন ইতোপূর্বেও দু’টি বিয়ে করেছে। সে একজন ঠক প্রকৃতির ব্যক্তি। স্কুল শিক্ষিকার সাথে প্রেমেরে সম্পর্ক গড়ে তুলে বিভিন্ন সময় তার কাছ থেকে লাখ লাখ হাতিয়ে নেয়। থানায় মামলা হয়েছে। আসামী গ্রেপ্তার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে সংশ্লিষ্ট বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয় বলে জানান ওসি।