https://bangla-times.com/
ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

প্রার্থীকে অপহরণ/ প্রতিমন্ত্রী পলকের শ্যালককে শোকজ

নাটোর প্রতিনিধি
এপ্রিল ২০, ২০২৪ ১২:১৬ পূর্বাহ্ণ । ৩২ জন
Link Copied!

নাটোরের সিংড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এবং তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক লুৎফুল হাবীব রুবেলকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে উপজেলা আওয়ামী লীগ। আগামী তিনদিনের মধ্যে তাকে এ নোটিশের জবাব দিতে বলা হয়েছে। নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে অপহরণ ও মারধরের অভিযোগে তাকে কারণ দর্শানো নোটিশ দেয়া হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস স্বাক্ষরিত এই নোটিশ দেয়া হয়।

নোটিশে বলা হয়, উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনকে অপহরণ ও মারধরের ঘটনায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী লুৎফুল হাবীবের সম্পৃক্ততা থাকা নিয়ে আলোচনা চলছে। এই ঘটনায় গ্রেপ্তার একজন আসামি আদালতে দেয়া জবানবন্দিতেও তার সম্পৃক্ততার কথা উল্লেখ করেন। যা দলীয় আচরণবিধির পরিপন্থী। এতে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। এ অবস্থায় লুৎফুল হাবীবের বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না, সে ব্যাপারে কারণ দর্শানোর জন্য তাকে তিনদিনের সময় দেয়া হয়।

সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস বলেন, শুক্রবার (১৯ এপ্রিল) বিকালে প্রতিমন্ত্রীর নির্দেশসহ একটি কারণ দর্শানো নোটিশ লুৎফুল হাবীব রুবেলকে পাঠানো হয়।

এসব বিষয়ে লুৎফুল হাবীব বলেন, চেয়ারম্যান প্রার্থী দেলোয়ারকে অপহরণ বা মারধরের ঘটনায় আমি জড়িত নই। অনুমানের ভিত্তিতে আমাকে জড়িত করে নোটিশ দেয়া হচ্ছে।