https://bangla-times.com/
ঢাকাসোমবার , ১৮ মার্চ ২০২৪
  • অন্যান্য

প্রাথমিকে শিক্ষক নিয়োগের তৃতীয় ধাপের পরীক্ষা ২৯ মার্চ

নিজস্ব প্রতিবেদক
মার্চ ১৮, ২০২৪ ৬:২৮ অপরাহ্ণ । ১৫৮ জন
Link Copied!

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের তৃতীয় ধাপের লিখিত পরীক্ষা ২৯ মার্চ সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। পরীক্ষার্থীদের সকাল ৮টা ৩০ মিনিটের মধ্যে কেন্দ্রে প্রবেশ করতে হবে। তৃতিয় ধাপে ঢাকা ও চট্টগ্রাম বিভাগে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

প্রার্থীদের আবেদনে উল্লিখিত মোবাইল নম্বরে যথাসময়ে ০১৫৫২-১৪৬০৫৬ নম্বর হতে প্রবেশপত্র ডাউনলোডের এসএমএস প্রেরণ করা হবে। আগামী ২৯ মার্চ অনুষ্ঠিতব্য ৩য় ধাপের পরীক্ষার জন্য প্রার্থীরা ২৩ মার্চ থেকে admit.dpe.gov.bd-ওয়েবসাইটে Username ব এবং Passwordদিয়ে অথবা এসএসসি-এর রোল, বোর্ড ও পাসের সন দিয়ে লগইন করে প্রবেশপত্র ডাউনলোড করে রঙিন প্রিন্ট কপি সংগ্রহ করতে পারবেন।

পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের ডাউনলোডকৃত প্রবেশপত্রের রঙিন প্রিন্ট এবং নিজের জাতীয় পরিচয়পত্র (মূল এনআইডি/স্মার্ট কার্ড) সাথে নিয়ে আসতে হবে। পরীক্ষা সংক্রান্ত অন্যান্য তথ্য প্রবেশপত্রে পাওয়া যাবে।

পরীক্ষা কেন্দ্রে কোনো ক্যালকুলেটর, মোবাইল ফোন, বই, উত্তরপত্র, নোট বা অন্য কোনো কাগজপত্র, ভ্যানিটি ব্যাগ, পার্স, হাতঘড়ি বা ঘড়ি জাতীয় বস্তু, কমিউনিকেটিভ ডিভাইস, ইলেকট্রনিক হাতঘড়ি বা যে কোনো ধরনের ইলেকট্রনিক ডিভাইস, জাতীয় পরিচয়পত্র (স্মার্ট কার্ড) ব্যতীত কোনো প্রকার ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড অথবা অন্যকোনো কার্ড বা এ জাতীয় বস্তু সঙ্গে নিয়ে প্রবেশ করা বা সঙ্গে রাখা সম্পূর্ণ নিষিদ্ধ। যদি কোনো পরীক্ষার্থী উল্লিখিত দ্রব্যাদি সঙ্গে নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে তবে তাকে তাৎক্ষণিক বহিষ্কারসহ সংশ্লিষ্টের বিরুদ্ধে প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।