https://bangla-times.com/
ঢাকাশনিবার , ১ জুন ২০২৪

প্রাইম ব্যাংক পিএলসি’র ২৯তম সাধারণ সভা অনুষ্ঠিত

বাংলা টাইমস্
জুন ১, ২০২৪ ৫:২৮ অপরাহ্ণ । ৩৬ জন
Link Copied!

প্রাইম ব্যাংক পিএলসি’র ২৯তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ মে) বেলা ১১টায় এই সভা অনুষ্ঠিত হয়। ডিজিটাল প্ল্যাটফর্মে আয়োজিত সভায় ৩১২ জন নিবন্ধিত শেয়ারহোল্ডারগণসহ স্টক এক্সচেন্জ ও অডিটরদের প্রতিনিধিরা সভায় অংশগ্রহন করেন।

লাইভ ট্রান্সমিশনকৃত সভায় ২০২৩ সালে সমাপ্ত অর্থবছরের জন্য ১৭.৫ শতাংশ হারে নগদ লভ্যাংশ, আর্থিক বিবরণী, ডিরেক্টরস ও নিরীক্ষা প্রতিবেদন, অবসরগ্রহনকারী পরিচালকদের পুন:নির্বাচন, স্বতন্ত্র পরিচালকগণের নিয়োগ/পুন:নিয়োগ, এবং স্ট্যাটুইটরী ও কমপ্লায়েন্স অডিটরের পুনঃনিয়োগসহ ছয়টি সাধারণ এজেন্ডা শেয়ারহোল্ডারগণ অনুমোদন করেন।

সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান তানজিল চৌধুরী। কোম্পানি সেক্রেটারির মডারেশনে অনুষ্ঠিত সভায় ব্যাংকের বিভিন্ন কমিটির সভাপতি ও পর্ষদের অন্যান্য সদস্যবৃন্দ, চীফ এক্সিকিউটিভ অফিসার, চীফ ফিনান্সিয়াল অফিসারসহ ঊদ্ধর্তন কর্মকর্তগণ অংশগ্রহন করেন।

সভায় আরও বক্তব্য রাখেন-অডিট কমিটির চেয়ারম্যান আনোয়ার উদ্দিন চৌধুরী এফসিএ, ও চীফ এক্সিকিউটিভ অফিসার হাসান ও. রশীদ।

উল্লেখ্য, বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেন্জ কমিশন ধারাবাহিকভাবে পাঁচ বছর ‘এ’ ক্যাটাগরীতে থাকা লিস্টেড কোম্পানীদেরই কেবল ডিজিটাল প্ল্যাটফর্মে বার্ষিক সাধারণ সভা আয়োজনের অনুমতি প্রদান করেন।