https://bangla-times.com/
ঢাকারবিবার , ২১ এপ্রিল ২০২৪

প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে অপহরণ: সেই মাইক্রোবাস উদ্ধার

নাটোর প্রতিনিধি
এপ্রিল ২১, ২০২৪ ১২:০৫ পূর্বাহ্ণ । ২৯ জন
Link Copied!

নাটোরে সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী দেলোয়ার হোসেন, তার ভাই ও এক নেতাকে অপহরণের ঘটনায় আরেক জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরপর অপহরণে ব্যবহৃত মাইক্রোবাস ও অস্ত্র উদ্ধার করা হয়।

শনিবার (২০ এপ্রিল) সিংড়া উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর সন্ধ্যা ৭টায় নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে এক ব্রিফিংয়ে এই তথ্য জানানো হয়।

গ্রেপ্তার আসামির নাম- মো. আতাউর রহমান (৪৫)। তিনি সিংড়া উপজেলার চকপুর গ্রামের মৃত রবিউল্লাহ প্রামানিকের ছেলে।

ব্রিফিংয়ে জানানো হয়েছে, ১৫ এপ্রিল (সোমবার) মনোনয়নপত্র দাখিলের জন্য দেলোয়ার হোসেন ব্যাংকে জামানতের টাকা জমা দিতে বের হন। এ সময় তারা জেলা নির্বাচন কার্যালয়ের সামনে গেলে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা মাইক্রোবাসে যোগে অপহরণ করে নিয়ে অজ্ঞাত স্থানে পালিয়ে যায়। এ ঘটনায় ভিকটিমের ভাই মজিবর রহমান নাটোর সদর থানায় মামমলা দায়ের করেন।এরপর একই দিন বিকালে দেলোয়ার হোসেনের বাড়ির সামনে ফেলে দিয়ে চলে যায়। এ ঘটনায় পুলিশ শনিবার (২০ এপ্রিল) জড়িত এক আসামিতে গ্রেপ্তার করেছে। এর আগে জড়িত আরও দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার আসামিদের তথ্যে জানা যায়, অপহরণে ব্যবহৃত মাইক্রোবাসটি আসামির বাড়ির গ্যারেজ থেকে জব্দ করা হয়। এ সময় গাড়িতে তল্লাশি চালিয়ে দু’টি চায়না চাপাতি, একটি চায়না টিপ চাকু, একটি বার্মিজ কাটার, দু’টি দেশীয় রামদা,দু’টি স্টিলের পাইপ, দু’টি টি স্ট্যাম্প (লাঠি), একটি দেশীয় তৈরি চাপাতি এবং উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মো. রুবেল হোসেনের স্টিকার, লিফলেট, ক্যালেন্ডার সম্বলিত পোস্টার ছবি উদ্ধার করা হয়।