https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ১০ মে ২০২৪

প্রতিটি ওয়ার্ডে হবে খেলার মাঠ: বাদশা

সোহরাব হোসেন সৌরভ, রাজশাহী
মে ১০, ২০২৪ ৮:৫০ অপরাহ্ণ । ৩১ জন
Link Copied!

রাজশাহীর সদর আসনের প্রতিটি ওয়ার্ডে একটি করে খেলার মাঠ তৈরী করার উদ্যোগ গ্রহন করা হবে। সেটা যদি সম্ভব না হয় তাহলে দুই থেকে তিনটি ওয়ার্ড মিলে একটি করে খেলার মাঠ তৈরী করা হবে উল্লেখ করেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য অধ্যাপক শফিকুর রহমান বাদশা।

শুক্রবার (১০ মে ) বিকেল সাড়ে ৩টায় রাজশাহী কালেক্টরেট খেলার মাঠে কাজিহাটা প্রিমিয়ার লীগের ৯তম আসরের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, খেলার মাধ্যমে মানুষের যেমন শরীর গঠন ও সবলভাবে গড়ে ওঠে, তেমনি যুব সমাজ মাদক ও অন্যান্য অনৈতিক কাজ থেকে বিরত থাকে। সেইসাথে নিজেকে এবং দেশকে অতিদ্রুত বিশ্বের দরবারে তুলে ধরা যায়। তিনি এই লীগের সাফল্য কামনা করেন।

বক্তব্য শেষে বেলুন ও ফেস্টুন উড়িয়ে এই প্রিমিয়ার লীগের উদ্বোধন করেন প্রধান অতিথি। এই লীগে আটটি দল প্রতিযোগিতা করছে। লীগে ষোলটি খেলা অনুষ্ঠিত হবে। চলবে দশদিন ধরে।

উদ্বোধনীতে কাজিহাটা ভাইকিংস ও কাজিহাটা কোবরা অংশগ্রহন করে। টসে জিতে কাজিহাটা কোবরা প্রথমে ব্যাট করে ১২ ওভারে ৬ উইকেট হারিয়ে মোট ১২৬ রান করে। জবাবে কাজিহাটা ভাইকিংস একই ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ১০০রান করতে সক্ষম হয়।

কাজিহাটা যুব সংঘের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে রাসিক ৮নং ওয়ার্ড কাউন্সির জানে আলম খান জনির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিক সংরক্ষিত আসনের কাউন্সিলর সেবুন নেসা, বৈকালী সংঘের সভাপতি এ ওয়াই এম মনিরুজ্জামান ছানা, সাধারণ সম্পাদক রইস উদ্দিন বাবু, বিশিষ্ট ক্রীড়া সংগঠন ও সমাজ সেবক রফিকুল ইসলাম সওদাগর, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালেক তুহিন, বিশিষ্ট ক্রীড়াবীদ ও সমাজ সেবক খাইরুল ইসলাম, কাজিহাটা হাফিজিয়া মাদ্রাসার সভাপতি গোলাম আহাদ আলী, ফটো সাংবাদিক, বিশিষ্ট ক্রীড়াবীদ ও সমাজ সেবক আসাদুজ্জামান আসাদ, বৈকালী সংঘের কোচ আব্দুল হলিম, বিশিষ্ট ক্রীড়াবীদ ও সমাজ সেবক নুরুল ইসলাম ডাবুল, হাসিবুল ইসলাম, নির্বাহী সদস্য ক্রীড়া শিক্ষক ও হকি ও সাতারের যুগ্ম সদস্য এস.এম সালাউদ্দিন রতন, বিশিষ্ট ক্রীড়াবীদ ও সমাজ সেবক হাসান আলী ও আলী হোসেন। এছাড়াও কাজিহাটা যুব সংঘের অন্যান্য সদস্য, খেলোয়ার ও দলের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।