https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

‘প্রতিক্রিয়াশীল চক্র গণতন্ত্রবিরোধী অপপ্রচার চালাচ্ছে’

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ২৬, ২০২৪ ৫:৫৫ অপরাহ্ণ । ২৪ জন
Link Copied!

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, যুবলীগ সব সময়ই নিপীড়িত মানুষের স্বার্থে রাজনীতি করে।তীব্র তাপদাহে মানুষের কষ্টে যুবলীগের নেতা-কর্মীরা ঘড়ে বসে নেই। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আমাদের আপনাদের কাছে পাঠিয়েছেন সুপেয় পানি দিয়ে, আপনাদের তৃষ্ণা মিটাবার জন্য, আপনাদের কষ্ট লাঘব করার জন্য।
আওয়ামী যুবলীগের উদ্যোগে তীব্র তাপদাহে সর্বসাধারণের জন্য ঢাকা মহানগরীর ৩৫টি স্থানে একযোগে সুপেয় পানি সরবরাহ ও সচেতনতামূলক লিফলেট এবং কয়েকশত ছাতা বিতরণ করা হয়। শুক্রবার (২৬ এপ্রিল) সকাল ১১টায় ফার্মগেট কর্মসূচির উদ্বোধন ও সভাপতিত্ব করেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজেল শামস্ পরশ।

এসময় তিনি বলেন, আজকে দেশে-বিদেশে বাংলাদেশ বিরোধী ষড়যন্ত্র ও অপপ্রচার চলছে। একটা নির্বাচিত সরকারকে অবৈধভাবে হটানোর চক্রান্ত চলছে। আমাদের নির্বাচন প্রক্রিয়া স্বচ্ছ থাকার পরেও, ভোটার উপস্থিতি সন্তোষজনক থাকার পরেও আমাদের নির্বাচন ও গণতান্ত্রিক ব্যবস্থার বিরুদ্ধে অবিরাম মিথ্যাচার এবং অপপ্রচার চালিয়ে যাচ্ছে একটা দেশি-বিদেশী প্রতিক্রিয়াশীল চক্র। ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এদেশের জনগণ তাদের নাগরিক অধিকার প্রয়োগ করবে, কারণ জনগণই সকল ক্ষমতার উৎস।

যুবলীগ চেয়ারম্যান বলেন, শেখ হাসিনার মতো একজন দক্ষ রাষ্ট্রনায়ক রাষ্ট্রীয় দায়িত্বে আছেন বলেই বাংলাদেশ সারা বিশ্বে সমীহ অর্জন করেছে। সমগ্র বিশ্বে শেখ হাসিনার সরকারের স্থিতিশীলতার জন্য প্রশংসা পাচ্ছে। গণতান্ত্রিক স্থিতিশীল পরিবেশ বিদ্যমান আছে বলেই আমরা পদ্মা সেতু, মেট্রোরেলের মত মেগা প্রজেক্ট সম্ভব হয়েছে শেখ হাসিনার কারণে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ হত্যা, ষড়যন্ত্রের রাজনীতিতে বিশ্বাস করে না, আওয়ামী লীগ বিশ্বাস করে এদেশের জনগণের উপর। জনগণই আমাদের আস্থার স্থল। তিনি আরও বলেন-আজকে সুপেয় পানির সাথে সাথে আমরা স্বাস্থ্য সংক্রান্ত কিছু লিফলেট এবং নির্বাচন সংক্রান্ত প্রচার পত্র বিতরণ করছে। আপনারা স্বাস্থ্য সংক্রান্ত নির্দেশনাগুলো অনুসরণ করবেন। আমাদের প্রত্যাশা দেশের সকল ইউনিট তাপদাহে কষ্টে থাকা মানুষের পাশে দাঁড়াবেন।