https://bangla-times.com/
ঢাকাবুধবার , ১০ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

পূর্ণগ্রাস সূর্যগ্রহণে প্রেম নিবেদন! চুম্বনে ডুবলেন প্রেমিক-প্রেমিকা

বাংলা টাইমস্
এপ্রিল ১০, ২০২৪ ১০:৩৬ অপরাহ্ণ । ১১২ জন
Link Copied!

মাহেন্দ্রক্ষণকে রূপকথার মতো সুন্দর করে তুললেন আমেরিকার টেক্সাসের বাসিন্দা তরণ-তরুণী। পূর্ণগ্রাস সূর্যগ্রহণের নিচে দাঁড়িয়ে বান্ধবী অস্টিনকে প্রেম নিবেদন করেন অ্যালেক্স। হাঁটুমুড়ে বসে অস্টিনের আঙুলে পরালেন দামি রিং। এরপর গভীর চুম্বনে ডুবলেন প্রেমিক-প্রেমিকা। আবার আলোকিত হল চারপাশ।

ইজরায়েল-হামাস যুদ্ধ, ইউক্রেন-রাশিয়া, পৃথিবীর একাধিক দেশের গৃহযুদ্ধ, জঙ্গি কার্যকলাপ, মসনদ দখলে রাখার মরিয়া চেষ্টায় মিথ্যাচারের মধ্যেই আকাশে অমূল্য হিরের আংটি এসেছিল ৮ এপ্রিল (মঙ্গলবার) বারবেলায়। চাঁদ, সূর্য ও পৃথিবীর মাঝখানে চলে আসে যখন, তখনই হয় সূর্যগ্রহণ। চাঁদ যদি সম্পূর্ণ ঢেকে দেয় সূর্যকে সেক্ষেত্রে হয় পূর্ণগ্রাস। যা দেখা গেছে উত্তর আমেরিকা, পশ্চিম ইউরোপ, দক্ষিণ আমেরিকার একাংশ, আটলান্টিক, প্রশান্ত মহাসাগর ও মেরুপ্রদেশে।

সেই মুহূর্তকে ভালোবাসায় রং রাঙালেন অস্টিন ও অ্য়ালেক্স। তাদের সম্পর্কের সূত্রপাত হয় ২০১৬ সালে। বন্ধুত্ব থেকে প্রেম। মঙ্গলবার গোটা জীবন একসাথে থাকার শপথ নিলেন তারা। স্মরণীয় করে রাখলেন বিশেষ মুহূর্তকে।

ওই মুরাল পার্কে সূর্যগ্রহণ দেখতে আসা ম্যাসি অ্য়ালেক্স এক মুহূর্তও দেরি করেননি। ক্যামেরা ক্লিক করে তুলে নিলেন টলি-বলি-হলির সিনেমার স্ক্রিপ্টকে ছাপিয়ে যাওয়া অপূর্ব ছবি। যা শেযার করেন সোশাল মিডিয়ায়। ভাইরাল হয়েছে পুরো বিশ্বে। তাদের আজীবন সঙ্গী হওয়ার শপথদৃশ্য দেখে মুগ্ধ নেটপাড়া। সবাই বলেন, জীবন কেবল বেঁচে থাকার যুদ্ধ নয়, ভালোবাসার শান্তিও।