https://bangla-times.com/
ঢাকাশনিবার , ৯ মার্চ ২০২৪

পুলিশ জনগনের বন্ধু: হুইপ মাশরাফি

এস এম শরিফুল ইসলাম, নড়াইল
মার্চ ৯, ২০২৪ ৪:৪৪ অপরাহ্ণ । ২২ জন
Link Copied!

জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা বলেছেন, পুলিশ জনগনের বন্ধু। প্রতিটি ক্রাইসিস মূহুর্তে আইন শৃংখলা রক্ষায় পুলিশ সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে অপরাধীদের ধরতে ঝাঁপিয়ে পড়ে। দেশের স্বাধীনতা সংগ্রামে অনেক পুলিশ সদস্য জীবন দিয়েছেন। আমি পুলিশ সদস্যদের প্রতি কৃতজ্ঞ। পুলিশের যে কোন ভালো কাজে আমার সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে।

শনিবার (৯মার্চ) পুলিশ মেমোরিয়াল ডে-২০২৪ উপলক্ষে দুপুরে পুলিশ লাইনস’র ড্রিলশেডে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী হাসানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পুলিশ সুপার হিসেবে পদোন্নতিপ্রাপ্ত) আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী।

দিবসটি পালন উপলক্ষে জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইনস এ স্থাপিত পুলিশ মেমোরিয়াল মনুমেন্টে নিহত পুলিশ সদস্যদের স্বরণে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন হুইপ মাশরাফি বিন মুর্তজা।এ সময় জেলা প্রশাসক,পুলিশ সুপার, জেলা পরিষদ চেয়ারম্যানসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ ও নিহত পুলিশ সদস্যদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। শ্রদ্ধাঞ্জলি প্রদানের আগে পুলিশের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। এখানে নিহত পুলিশ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা শেষে বিভিন্ন সময়ে নিহত জেলার ২৪ জন পুলিশ সদস্য’র পরিবারের সদস্যদের হাতে জেলা পুলিশের পক্ষ থেকে উপহার প্রদান করা হয়।