https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ১ মার্চ ২০২৪

পরিবারের হাল ধরতে কাচ্চি ভাইয়ে কাজ নেন জিহাদ

মাদারীপুর প্রতিনিধি
মার্চ ১, ২০২৪ ৬:৪৩ অপরাহ্ণ । ১৭৩ জন
Link Copied!

ঢাকার বেইলি রোডের আগুনে দগ্ধ হয়ে জিহাদ শিকদারের মৃত্যুতে মাদারীপুরের গ্রামের বাড়ি শোকে স্তব্দ। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে দিশেহারা পরিবার। শুক্রবার (১ মার্চ) দুপুরে নিহতের মরদেহ কালকিনির কয়ারিয়া ইউনিয়নের আলিমাবাদে আসলে শোকাহত হয়ে পড়েন স্বজনরা। নিহত জিহাদ শিকদার (১৯) আলিমাবাদ গ্রামের জাকির শিকদারের ছেলে।

স্বজনরা জানায়, পরিবারের হাল ধরতে তিনবছর আগে রাজধানী ঢাকার বেইলি রোডের কাচ্চি ভাইয়ের রেস্টুরেন্টে শ্রমিক হিসেবে কাজে যোগ দেন। পরে মাসের বেতন দিতে চলতে গ্রামের বাড়ির সংসার। জিহাদের অকাল মৃত্যুতে এলাকা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া। জিহাদের অসহায় পরিবারটির পাশে দাঁড়াতে সরকারি সহযোগিতা কামনা করেছেন স্বজন ও এলাকাবাসী।

জিহাদের ছোটভাই রিয়াদ শিকদার বলেন, আমার ভাই জিহাদ মাদারীপুরের কালকিনির সাহেবরামপুর কবি নজরুল ইসলাম ডিগ্রি কলেজে মানবিক বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল। বাড়িতে মা-বাবা ও আমি থাকি। বড়বোনের বিয়ে হওয়ায়ায় অন্যত্র থাকে সে। ভাই ঢাকায় চাকুরী করে প্রতি মাসে বেতন পাঠাত। সে টাকায় আমাদের সংসারের অনেক খরচ আমরা পূরণ করতাম। কিন্তু এখন আমাদের বড় ক্ষতি হয়ে গেল। আমি আমার ভাইকে চিরদিনের জন্য হারিয়ে ফেললাম।

মাদারীপুরের কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার দাশ জানান, জিহাদের মৃত্যুতে সমবেদনা জানানোর ভাষা নেই। তার পরিবার থেকে কোন সহযোগিতা চাওয়া হলে, সবসময় পাশে থাকবে প্রশাসন।

বৃহস্পতিবার(২৯ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর বেইলি রোডের কাচ্চি ভাই নামের একটি রেস্টুরেন্টে অগ্নিকান্ডের ঘটনায় মারা যান ৪৬ জন। এছাড়া আহত হয় বেশ কয়েকজন। এই দুর্ঘটনায় মারা যায় জিহাদ শিকদার।