https://bangla-times.com/
ঢাকাশনিবার , ১৩ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

পদ্মায় গোসলে নেমে প্রকৌশলী ও ব্যাংক কর্মকর্তার মৃত্যু

মুন্সীগঞ্জ প্রতিনিধি
এপ্রিল ১৩, ২০২৪ ১২:১৩ পূর্বাহ্ণ । ৩৪ জন
Link Copied!

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে দিঘীরপাড় এলাকায় পদ্মায় গোসল করতে নেমে প্রাণ গেছে দুই ভায়রার। এ ঘটনায় এখনো একজন নিখোঁজ রয়েছে। ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুই ভায়রার মরদেহ উদ্ধার করেছে।

শুক্রবার (১২ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলো-রেলওয়ে প্রকৌশলী রিয়াদ আহমেদ রাজু (৪৫) ও ব্যাংক কর্মকর্তা জুয়েল (৪০)। এখনো নিখোঁজ রয়েছে নিহত রিয়াদ আহমেদ রাজুর ছেলে রামিন আরিদ (১৬)।মাইলস্টোন কলেজে সে পড়াশুনা করছে।

এর আগে শুক্রবার (১২ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে ট্রলারে করে ৩০-৩৫ জন মিলে টঙ্গীবাড়ি উপজেলার ধানকোড়া এলাকায় পদ্মার শাখা নদীতে ঘুরতে বের হন। পরে তাদের কয়েকজন পদ্মায় গোসল করতে নামেন।

ফায়ার সার্ভিস জানায়, ট্রলার থেকে পদ্মায় গোসল করতে নামলে স্রোতের তোড়ে ভেসে যেতে থাকে। তার বাবা ও০ খালু তাকে উদ্ধার করতে গিয়ে তারাও স্রোতের তোড়ে ভেসে যান। এই খবর পেয়ে মুন্সিগঞ্জ সদর ও টঙ্গীবাড়ি উপজেলা ফায়ার সার্ভিসের টিম ও নৌ-পুলিশ এসে উদ্ধার কার্যক্রম শুরু করে।

মুন্সীগঞ্জ সদর থানার চর আব্দুল্লাহ নৌ-ফাড়ির ইনচার্জ আবুল হাসনাত বলেন, নিখোঁজ রামিনকে উদ্ধারে ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশের টিম কার্যক্রম অব্যাহত রেখেছে।