https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ৮ মার্চ ২০২৪
  • অন্যান্য

পথচারী নারীকে বাঁচাতে এক বন্ধুর মৃত্যু, আরেক বন্ধু হাসপাতালে

সুনামগঞ্জ প্রতিনিধি
মার্চ ৮, ২০২৪ ৪:২৭ অপরাহ্ণ । ৩৭ জন
Link Copied!

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় এক আরোহী প্রাণ হারিয়েছেন। নিহতের নাম- রওশন আলী (৩০)। শুক্রবার (৮ মার্চ ) দুপুরে দোয়ারাবাজারের টেবলাই সড়কে মুতির দোকান পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। নিহত রওশন আলী উপজেলার নরসিংপুর ইউনিয়নের দ্বীনেরটুক গ্রামের মিরন মিয়ার ছেলে।

জানা যায়, শুক্রবার দুপুর ১২ টার দিকে মোটরসাইকেলে দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর থেকে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শিমুল বাগান ঘুরতে বের হন রওশন আলী ও তার আরেকজন বন্ধু। যাওয়ার পথে দোয়ারাবাজার উপজেলার টেবলাই মুতির দোকান পয়েন্টে পৌঁছা মাত্র পথচারী এক নারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল গাছের সাথে ধাক্কা খেয়ে। এতে ঘটনাস্থলেই রওশন আলী মারা যান। এ ঘটনায় গুরুতর আহত তার বন্ধুকে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্মরত চিকিৎসকরা তার উন্নত চিকিৎসার জন্য দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

দোয়ারাবাজার থানার ওসি বদরুল হাসান বলেন, দোয়ারাবাজার থেকে স্থানীয় দুই যুবক সুনামগঞ্জের শিমুল বাগানে যাওয়ার উদ্দেশ্য রওয়ানা করে। পথে একজন নারীকে বাঁচাতে গিয়ে সড়কের পাশের গাছের সাথে ধাক্কায় একজন ঘটনাস্থলেই মারা যায়। আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় স্বজনদের কাজে মরদেহ হস্তান্তর করা হয়েছে। গুরুতর আহত অপরজনকে সিলেট পাঠানো হয়েছে।