https://bangla-times.com/
ঢাকাবুধবার , ১০ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

নোয়াখালীতে আলাদা সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

নোয়াখালী প্রতিনিধি
এপ্রিল ১০, ২০২৪ ৭:০২ অপরাহ্ণ । ৫১ জন
Link Copied!

নোয়াখালীনোয়াখালী সদর ও কবিরহাটে আলাদা সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। এরমধ্যে দুইজন সদর উপজেলায় এবং আরেকজন কবিরহাট উপজেলায় মারা গেছে।

নিহতরা হলো-মো. নেসার (৪৫), মো. সাবিক (২০)। এ ঘটনায় আহত ব্যক্তি হলো মো. আলী (৪০)। বুধবার (১০ এপ্রিল) দুপুর দেড়টা থেকে তিনটার মধ্যে এসব দুর্ঘটনা ঘটেছে। এদিকে, সড়ক দুর্ঘটনার পর কবিরহাটে স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে একটি পিকআপ ভ্যানে আগুন ধরিয়ে দেয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার (১০ এপ্রিল) দুপুর দেড়টার দিকে সদর উপজেলার হেরেংহি রোডের মাথায় মান্নানগর-চর জব্বর সড়কে দুটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে দু’জন নিহত হয়। এ ঘটনায় আহত হন ট্রাকের সহকারী। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে, একই দিন বিকেল ৩টার দিকে কবিরহাট উপজেলার ভূঁইয়ার হাট বাজার এলাকায় একটি পিক আপ ভ্যানচাপায় ৭ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। ওই শিশুটির নাম মো. জোবায়ের হোসেন।

এ বিষয়ে সুধারাম থানার ওসি মীর জাহেদুল হক বলেন, চর জব্বার থেকে একটি ট্রাক মান্নান নগরের দিকে আসছিলো। এ সময় আরেকটি ট্রাক চর জব্বারের দিকে যাচ্ছিল। ট্রাক দুটির হেরেংগি রোডের মাথায় সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দু’জন মারা যায়। এ ঘটনায় আহত হয় একজন। পুলিশ ট্রাক দুইটি জব্দ করেছে।

অন্যদিকে, কবিরহাট থানার ওসি হুমায়ুন বলেন, কবিরহাটে পিকআপ ভ্যানচাপা দেয়ার ঘটনায় চালককে আটক করা হয়েছে।