https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ৪ জুন ২০২৪

নির্বাচন পরবর্তী সহিংসতা সাবেক চেয়ারম্যান গ্রেফতার

এস এম শরিফুল ইসলাম, নড়াইল
জুন ৪, ২০২৪ ৪:৪৩ অপরাহ্ণ । ১৬ জন
Link Copied!


নড়াইলে উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় সিংগাশোলপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া আরও একজনকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন : ‘এক হাটের গরু আরেক হাটে নিলেই আইনগত ব্যবস্থা’

মঙ্গলবার (৪ জুন) বিকালে কাড়ারবিল এলাকা থেকে উজ্জ্বল শেখ কে গ্রেফতার করা হয়। তিনি গোবরা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। উজ্জ্বল শেখের সহযোগী আব্দুর রাজ্জাক (৩৪)কে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে গত ২১ মে নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন পরবর্তী সহিংসতার জের ধরে রোববার (২ জুন) রাত ১২টার দিকে সিংগাশোলপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখের নেতৃত্বে ১০/১২ জন সংঘবদ্ধ সন্ত্রাসী গোবরা গ্রামে নিউটন গাজীর প্রাইভেটকারে অগ্নিসংযোগ এবং বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করে।

আরও পড়ুন : উপজেলা ভোট/ চতুর্থ ধাপে ১৭৫ প্লাটুন বিজিবি মোতায়েন

এ ঘটনায় সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখকে প্রধান আসামি করে নিউটন গাজী সোমবার (৩জুন) রাতে মামলা দায়ের করেন।

উল্লেখ্য, নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের বিজয়ী প্রার্থী আজিজুর রহমান ভূঁইয়ার পক্ষে কাজ করায় নিউটন গাজীর প্রাইভেটকারে অগ্নিসংযোগসহ বাড়িঘরে এ হামলা এবং লুটপাটের ঘটনা ঘটে।

এ বিষয়ে নড়াইল সদর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, নির্বাচন পরবর্তী সংহিসতার ঘটনায় দায়ের হেওয়া মামলায় সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ এবং আব্দুর রাজ্জাক কে গ্রেফতার করা হয়েছে।