https://bangla-times.com/
ঢাকাবুধবার , ২২ মে ২০২৪
  • অন্যান্য

নিখোঁজ এমপি আনারের মরদেহ পাওয়া গেলো সঞ্জিভা গার্ডেনে

নিজস্ব প্রতিবেদক
মে ২২, ২০২৪ ১১:৫৮ পূর্বাহ্ণ । ৩৮ জন
Link Copied!

ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ কলকাতার নিউটাউন এলাকার সঞ্জিভা গার্ডেন থেকে উদ্ধার করা হয়েছে। এর আগে ভারতে চিকিৎসা করাতে গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ হন তিনি।

বুধবার (২২ মে) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। আনোয়ারুল আজীমের ব্যক্তিগত সহকারী (পিএস) আব্দুর রউফ এ তথ্য নিশ্চিত করেন। এ ঘটনায় দুই জনকে আটক করেছে কলকাতা পুলিশ।

ঝিনাইদহ-৪ আসনের টানা তিনবারের এমপি ছিলেন আনোয়ারুল আজীম আনার। চলতি মাসের ১২ মে দর্শনা-গেদে সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করেন এমপি আনার। ওইদিন সন্ধ্যায় কলকাতার অদূরে ব্যারাকপুর কমিশনারেট এলাকার বরাহনগর থানার ১৭/৩ মন্ডলপাড়া লেনের স্বর্ণ ব্যবসায়ী গোপাল বিশ্বাসের বাড়িতে পৌঁছান। এর পরদিন দুপুরেবিধানপার্ক কলকাতা পাবলিক স্কুলের সামনে গিয়ে একটি গাড়িতে উঠেন।

এরপর সন্ধ্যায় গোপাল বিশ্বাসের মোবাইলের হোয়াটসঅ্যাপ নম্বরে ম্যাসেজ আসে, ‌তিনি (এমপি আনার) রাতে ফিরছেন না, দিল্লি যাচ্ছেন। এ সময় যাতে তাকে আর ফোন না করা হয়।

তারপর থেকে আনারকে আর ফোনে পাওয়া যায়নি। তিনদিন পর ১৫ মে সকাল সোয়া ১১টায় তিনি শেষ ম্যাসেজে জানান, দিল্লি পৌঁছে গেছেন। তার সাথে ভিআইপিরা আছেন। কলকাতার বরাহনগর থানায় ১৮ মে লিখিত মিসিং ডায়েরিতে এ তথ্য উল্লেখ করেন ভারতে তার বন্ধু গোপাল বিশ্বাস।

ভারতে যাওয়ার পর পরিবারের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় এই এমপির। রোববার (১৯ মে) পরিবারের পক্ষ থেকে তিনদিন ধরে এমপির সাথে পরিবারের যোগাযোগ সম্পূর্ণ বিচ্ছিন্ন থাকার বিষয়টি ডিবি কার্যালয়ে গিয়ে বিষয়টি জানানো হয়।