https://bangla-times.com/
ঢাকাবৃহস্পতিবার , ৩০ মে ২০২৪
  • অন্যান্য

‘নাগরিক সেবা নিশ্চিতে আমি প্রতিশ্রুতিবদ্ধ’

সোহরাব হোসেন সৌরভ, রাজশাহী
মে ৩০, ২০২৪ ৬:০৯ অপরাহ্ণ । ৪৮ জন
Link Copied!

রাজশাহী-২ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে আমরা ডিজিটাল বাংলাদেশ পেরিয়ে স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখছি। এর ফলে নাগরিকদের জীবনমানের উন্নয়ন হয়েছে। তবে সমস্যা যে একেবারে নেই তা বলা যায় না। তবে নাগরিক সেবা নিশ্চিত করতে জনপ্রতিনিধি হিসেবে আমি প্রতিশ্রুতিবদ্ধ।

আরও পড়ুন : বিজয়নগরে নিখোঁজ নারী প্রার্থীকে পাওয়া গেলো ঢাকায়

বৃহস্পতিবার (৩০ মে) নগরীর একটি হোটেলে মাল্টিপাটি এডভোকেসি ফোরামের গোলটেবিল বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় নগরীর বিভিন্ন সমস্যা নিরসনে ইতোমধ্যেই বেশ কিছু উদ্যোগ গ্রহণ করেছেন বলে জানান তিনি। এছাড়া যেগুলো সম্পর্কে এখনো কোন উদ্যোগ গ্রহণ করা হয়নি, তা সমাধানে দ্রুত গ্রহণ করবেন বলে জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাল্টিপাটি এডভোকেসি ফোরামের সাধারণ সম্পাদক ওয়ালিউল হক। বৈঠকে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক এবং যুব সংগঠনের প্রতিনিধিরা অংশ নিয়ে বিভিন্ন নাগরিক ইস্যূতে মতামত তুলে ধরা হয়।

বৈঠকে বক্তব্য রাখেন-সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর রাজশাহী জেলা শাখার সভাপতি সফিউদ্দিন আহমেদ, মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যনিবাহী সদস্য অ্যাড. নাসরিন আক্তার মিতা, মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের সহ সভাপতি ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল রাজশাহী জেলার সদস্য গোলাম মোস্তফা মামুন, মহানগর জাতীয় পাটির যুগ্ম আহবায়ক শাহিন আলী, মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের কোষাধ্যক্ষ ও মহানগর আওয়ামী লীগের সদস্য শামসুন নাহার মুক্তি, মহানগর জাতীয় পাটির ১ নং যুগ্ম আহবায়ক সামসুদ্দিন মিন্টু, মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের সদস্য ও মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মাদ সিয়াম, মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের সদস্য ও মহানগর সেচ্ছাসেবক দলের সদস্য সচিব আসাদুজ্জামান জনি।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের রাজশাহী অঞ্চলের সিনিয়র ম্যানেজার আসমা আক্তার। আর পরিচালনায় ছিলেন প্রোগ্রাম এসোসিয়েট মো: রায়হান আলী ও ইলেক্টরাল প্রোগ্রাম এসোসিয়েট আশেক তানভীর অনীক।