https://bangla-times.com/
ঢাকাশনিবার , ৯ মার্চ ২০২৪
  • অন্যান্য

নবীনগরে চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,ব্রাহ্মণবাড়িয়া
মার্চ ৯, ২০২৪ ৪:৪০ অপরাহ্ণ । ১৪২ জন
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যানপ্রার্থী মো. বিল্লাল মিয়ার ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। শনিবার(৯ মার্চ) সকালে জেলার নবীনগর উপজেলা পরিষদ ভোটকেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে চেয়ারম্যানপ্রার্থী মো. বিল্লাল মিয়া বলেন, নির্বাচন শুরু হওয়ার আগে চেয়ারম্যানপ্রার্থী মো. হেলাল উদ্দিনের সমর্থকরা আমিসহ আমার কর্মীদের ওপর হামলা করেন। সঙ্গে সঙ্গে আমি ডিসি ও এসপিকে বিষয়টি জানালে পুলিশের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। বর্তমানে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে।

অভিযুক্ত প্রার্থী মো. হেলাল উদ্দিন বলেন, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে চলছে। আমার বিরুদ্ধে আনা মিথ্যা হামলার অভিযোগ সম্পর্কে আমি অবগত নই।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) সিরাজুল ইসলাম বলেন, সকালে ছোটখাটো ঘটনা ঘটেছে, আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় বড় ধরনের কোনো ঘটনা ঘটেনি। এ ঘটনায় ৮ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। কেউ জড়িত থাকলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে বর্তমানে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে চলছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর ফরহাদ শামীম বলেন, জেলা পরিষদের উপনির্বাচনে তিন প্রার্থী রয়েছেন। উপজেলা পরিষদের বাইরে প্রার্থী ও তাদের সমর্থকদের মধ্যে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। পরবর্তীতে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নির্বাচন শুরু থেকে এখন পর্যন্ত আর কোনো ঝামেলা হয়নি।