https://bangla-times.com/
ঢাকারবিবার , ১৭ মার্চ ২০২৪

নড়াইলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী পালিত

নড়াইল প্রতিনিধি
মার্চ ১৭, ২০২৪ ১২:৪৫ অপরাহ্ণ । ৩৬ জন
Link Copied!

নড়াইলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। রোববার (১৭মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে জেলার সকল সরকারি,আধা-সরকারি, স্বায়ত্তশায়িত ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসক কার্যালয় চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যালে পুস্পমাল্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধাজ্ঞাপন করা হয়। সকাল ১০টায় দিবসটির তাৎপর্য তুলে ধরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন,নড়াইল জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোেেকট সুবান চন্দ্র বোস, পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী হাসান,সিভিল সার্জন ডাঃ সাজেদা বেগম পলিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাশ^তী শীল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আক্তার, বীর মুক্তিযোদ্ধাসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

পরে জেলা শিশু একাডেমিতে শিশুদের অংশগ্রহণে চিত্রাংকন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সাংস্কৃতিক অনুষ্ঠান,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনা সভা, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা,বিভিন্ন মসজিদে দোয়া ও মোনাজাত, মন্দিরে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।