https://bangla-times.com/
ঢাকাসোমবার , ১৮ মার্চ ২০২৪

নগদ লেনদেনে জমি জেতার সুযোগ

নিজস্ব প্রতিবেদক
মার্চ ১৮, ২০২৪ ৭:১৪ অপরাহ্ণ । ১১৭ জন
Link Copied!

বাংলাদেশের ইতিহাসে গত বছর প্রথমবারের মতো বিএমডব্লিউর গাড়ি জেতার সুযোগ এনে হইচই ফেলে দিয়েছিল মোবাইল আর্থিক সেবা নগদ। প্রতিষ্ঠানটি এবার আরও বিশাল ক্যাম্পেইন নিয়ে এসেছে। এবার নগদে লেনদেন করে এবং তিনজনের দল নিয়ে ঢাকায় জমিসহ ২০ কোটি টাকার উপহার নিয়ে এসেছে নগদ।

প্রতি বছরই ঈদ উপলক্ষ্যে দারুণ সব আকর্ষণীয় অফার নিয়ে আসে নগদ। গত বছর ছিল বিএমডব্লিউসহ বেশ কয়েকটি সেডান গাড়ি, মোটরসাইকেলসহ বিভিন্ন পুরস্কার। এবার ঈদে নগদ শুরু করেছে আরেকটি মেগা ক্যাম্পেইন। ঢাকায় জমি জেতার সুযোগ থাকছে এই ক্যাম্পেইনে ৩ ধাপে । ২০ কোটি টাকার ক্যাম্পেইনে নগদের সাথে পার্টনার হিসেবে থাকছে দেশের বিভিন্ন ব্র্যান্ড।

এছাড়া ঈদের খুশি বাড়িয়ে দিতে ১০০% ক্যাশব্যাক জেতার সুযোগ থাকছে নগদ লেনদেনে। থাকছে টিভি, ফ্রিজ, বাইক, এসি, ম্মার্ট ওয়াচ স্মার্টফোনসহ বিভিন্ন পুরস্কার সুযোগ।

ক্যাম্পেইনে অংশ নেওয়ার উপযুক্ত হয়েছেন বলে একটি ম্যাসেজ পাবেন। প্রথমত নগদে কমপক্ষে ১০০ টাকার মোবাইল রিচার্জ অথবা কমপক্ষে ৫০০ টাকার লেনদেন অথবা ব্যাংক থেকে নগদে ১০০০ টাকা অ্যাড মানি করতে হবে। সে ক্ষেত্রে তিনজনের একটি দল গঠন করতে হবে। তিন জনেরই নগদ অ্যাকাউন্ট থাকতে হবে। এরপর তারা গ্রাহক ক্যাম্পেইন জুড়ে নগদে নিয়মিত লেনদেন করলেই সুযোগ পাবেন জমি জেতার। বিদেশ থেকে পাঠানো ৫ হাজার টাকা বা তারবেশি রেমিট্যান্স নগদে গ্রহণ করেও এই ক্যাম্পেইনে অংশ নেওয়া যাবে।

২৬৯৬৯ নম্বরে এসএমএস করে বা নগদ অ্যাপ থেকেদল বানানো যাবে। দল বানাতে হলে বাকি দুটি নম্বর এসএমএস করতে হবে এমন করে: NGDOPENMember 1 Nagad Number Member 2 Nagad Number. এ ছাড়া nagad.io/jmi লিংকে গিয়েও সরাসরি দল খোলা যাবে।

দল বানানোর পর প্রত্যেক দলনেতা এসএমএসে একটি করে অ্যাকসেস কোড পাবেন। এই কোড দিয়ে নগদের বিশেষ মাইক্রোসাইটে গিয়ে দলের অবস্থা, সক্রিয়তা পরীক্ষা করা যাবে। এ ছাড়া এই সাইটে বিভিন্ন দলের লিডারবোর্ড পাওয়া যাবে । nagad.io/jmi লিংকে গিয়ে এসব তথ্য দেখা যাবে।

১৫ মার্চ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে ছরতি বছরের ৩০ জুন পর্যন্ত ।

নগদের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সিহাব উদ্দীন চৌধুরী মেগা এই ক্যাম্পেইন নিয়ে সামনে আসার সম্পর্কে বলেন, আমরা সবসময় চাই মানুষ আরও বেশি ডিজিটাল লেনদেনে অভ্যস্ত হোক। বাংলাদেশের মানুষের একটা স্বপ্ন ঢাকায় এক টুকরো জমি, এই উৎসবে সেই স্বপ্নপূরণ হোক।