https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ৩১ মে ২০২৪
  • অন্যান্য

‘দেশি-বিদেশি চক্রান্ত এখনো বন্ধ হয়নি’

মো. মশিউর রহমান,টাঙ্গাইল
মে ৩১, ২০২৪ ১০:৪৭ অপরাহ্ণ । ৪২ জন
Link Copied!

বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু বলেছেন, বাংলাদেশকে নিয়ে দেশি-বিদেশি নানা চক্রান্ত অব্যাহত রয়েছে। দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্ত্র বন্ধ হয়নি। সব চক্রান্ত ও চ্যালেঞ্জ মোকাবিলা করে আমাদের এগিয়ে যেতে হবে। দ্রব্যমূল্য নিয়ে বাজারে নানা কথা চলমান আছে।

শুক্রবার (৩১ মে) বিকালে টাঙ্গাইলের দেলদুয়ারে নিজ বাসভবনে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন : সপরিবারে সিঙ্গাপুরে বেনজীর!

এ সময় তিনি বলেন, সামনে বৃষ্টি-বন্যাসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলা করতে হবে। উন্নয়ন জনগণের কাছে পৌঁছে দিয়ে জনগণের দুর্ভোগ লাঘব করাই আওয়ামী লীগের কাজ। জনগণের কাছে যেতে হবে। নির্বাচনে জয়-পরাজয় কিন্তু জনগণের ভোটের মাধ্যমেই হয়-জনগণের রায়ে হয়। সেই রায় মেনে আমাদের রাজনীতি করতে হবে। ভুল থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যেতে হবে।

প্রতিমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ ছিলো নির্বাচন উৎসবমুখর করার। যারা নেত্রীর কথায় নির্বাচনে অংশগ্রহণ করেছেন, প্রতিদ্বন্ধিতা করেছেন- তাদের অভিনন্দন। যারা নির্বাচিত হয়েছেন তাদের এখন দায়িত্ব উপজেলার সব ইউনিয়নের চেয়ারম্যানদের নিয়ে দেলদুয়ারকে একটা উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠা করা।

তিনি বলেন, যারা আওয়ামী লীগের সৈনিক, যারা বঙ্গবন্ধুর সৈনিক, শেখ হাসিনার সৈনিক- তারা বারবার পরীক্ষা দিই। পরীক্ষা দিয়ে পাস না করলে আবারও পরীক্ষা দেয়া লাগে। এই পরীক্ষার মধ্য দিয়েই আমাদের অভিষ্ঠ লক্ষে পৌঁছুতে হবে।

দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার ফজলুল হকের সভাপতিত্বে সভায় উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মাহমুদুল হাসান মারুফ, ভাইস চেয়ারম্যান মশিউর রহমান বিদ্যুত ও মহিলা ভাইস চেয়ারম্যান নাহিদা সুলতানা পলি উপস্থিত ছিলেন।