https://bangla-times.com/
ঢাকারবিবার , ১৭ মার্চ ২০২৪

দেড় কোটি টাকার হেরোইনসহ দু’জন গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি
মার্চ ১৭, ২০২৪ ৫:৪৪ অপরাহ্ণ । ৭১ জন
Link Copied!

গাজীপুরের লক্ষ্মীপুরা এলাকা থেকে দেড় কোটি টাকা মূল্যের এক কেজি ৪৫৬ গ্রাম হেরোইনসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া মাদক পরিবহন ও পাচারে ব্যবহৃত ট্রাক জব্দ করেছে পুলিশ। রোববার (১৭ মার্চ) দুপুরে সংবাদ ব্রিফিংয়ে এসব তথ্য জানান গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (অপরাধ, উত্তর) খাইরুল আলম।

গ্রেপ্তারকৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জ জেলার বালুগ্রাম (তেকোনা) গ্রামের আল আমিনের ছেলে ফাহাদ হোসেন (২৭) ও একই জেলার বালুগ্রাম (মানপুর) গ্রামের সেমাজুল ইসলামের ছেলে সাফাত হোসেন (২০)।

সংবাদ ব্রিফিংয়ে পুলিশ কর্মকর্তা বলেন, শনিবার (১৬ মার্চ) গোয়েন্দা তথ্যেও ভিত্তিতে সদর থানার একাধিক টিম লক্ষ্মীপুরা এলাকায় শিববাড়ী মোড় থেকে চৌরাস্তা গামী রোডে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট গেইটের সামনে পাকা রাস্তায় অবস্থান নেয়। এসময় একটি ট্রাকের গতিবিধি সন্দেহ হওয়ায় পুলিশ ট্রাক থামিয়ে জিজ্ঞাসাবাদ করে। পরবর্তীতে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ট্রাকের চালক ও হেলপার ট্রাকে হেরোইন আছে বলে স্বীকার করেন। পরে ট্রাকের উপরে উঠে তল্লাশী করে আসামিদের দেখানো মতে, ট্রাকের ড্রাইভিং সিটের পিছনে ব্যাকসিটের নিচে বিশেষ কায়দায় রাখা ১৪টি পলিথিন প্যাকেট থেকে এক কেজি ৪৫৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

আসামীদের জিজ্ঞাসাবাদে তারা জানায়, চাপাইনবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকা থেকে হেরোইন সংগ্রহ করে গাজীপুরে এক ব্যক্তির কাছে বিক্রির উদ্দেশ্যে নিয়ে আসতেছিল। এ ঘটনায় জড়িত অন্যান্যদের সনাক্ত করে গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।