https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ২১ মে ২০২৪

দুর্গাপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

সোহরাব হোসেন সৌরভ, রাজশাহী
মে ২১, ২০২৪ ৩:০৩ অপরাহ্ণ । ২৮ জন
Link Copied!

উপজেলা পরিষদ নির্বাচনে রাজশাহীর দুর্গাপুর‡ দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৮ জন আহত হয়েছে। মঙ্গলবার (২১ মে) সকালে গোপালপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদ সরদার ও মোটরসাইকেল প্রতীকের প্রার্থী শরীফুজ্জামান শরীফের সমর্থদের মাঝে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলো- গোপালপুর গ্রামের ঘোড়া প্রতীকের সমর্থক আমজাদ হোসেন (৪৬), আছের প্রামানিক (৪০), শহিদুল ইসলাম (৩৬) ও মিঠুন আলী (২৬) এবং মোটরসাইকেল প্রতীকের সমর্থক সান্টু (২৫), নান্টু (৩৫), রাজ্জাক (৫০) ও আব্দুল হাকিম (৪৫)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

এদিকে, দুর্গাপুর উপজেলার কালীগঞ্জেও এই দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতি, পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দুর্গাপুর ইউএনও এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা স্বীকৃতি প্রামানিক জানান, ভোটকেন্দ্রের বাইরে বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। বর্তমানে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

রাজশাহী জেলা নির্বাচন অফিসার শাহিনুর ইসলাম প্রামানিক বলেন, দুর্গাপুরে কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।