https://bangla-times.com/
ঢাকাবৃহস্পতিবার , ৯ মে ২০২৪
  • অন্যান্য

তৃতীয় বারের মতো চেয়ারম্যান হলেন খান শামীম

এস এম শরিফুল ইসলাম, নড়াইল
মে ৯, ২০২৪ ৯:৫০ পূর্বাহ্ণ । ১৯ জন
Link Copied!

নড়াইলের কালিয়া উপজেলা নির্বাচনে খান শামীম রহমান ওছি খা (চিংড়ি মাছ প্রতীক) নিয়ে তিনি তৃতীয় বারের মতো বেসরকারী ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বুধবার (৮ মে) রাত ১১টার দিকে নড়াইল জেলা নির্বাচন কর্মকর্তা ও কালিয়া উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জসিম উদ্দিন জানান, খান শামীম রহমান ওছি খা তিনি (চিংড়ি মাছ প্রতীক) নিয়ে ভোট পেয়েছেন ৩০ হাজার ৪৬৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী এসএম নাজমুল হক প্রিন্স (দোয়াত-কলম প্রতীক) ১৬হাজার ৮৪২ ভোট পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে মোঃ মাহবুবুল আলম (উড়োজাহাজ প্রতীক)কে ১৯ হাজার ৫৭৭ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বদ্বী ইমরুল ইসলাম (চশমা প্রতীক) ১৭ হাজার ১৬০ ভোট পেয়েছেন

মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ববিতা বেগম (ফুটবল প্রতীক)কে ৪২ হাজার ৪৭৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বদ্বী প্রার্থী বিউটি আক্তার (হাস প্রতীক) ১৯ হাজার ৩৫৬ ভোট পেয়েছেন।

কালিয়া উপজেলায় ৮২টি কেন্দ্র এবং মোট ভোটার রয়েছে ১ লক্ষ ৯৭ হাজার ২ শত ৯ জন। তার মধ্যে ভোট দিয়েছেন ৭৯ হাজার ১১৬জন। বাতিল হয়েছে ২হাজার ৫৪৯ ভোট। সকল প্রার্থীরা আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত।