https://bangla-times.com/
ঢাকাসোমবার , ১১ মার্চ ২০২৪
  • অন্যান্য

তানোর প্রেসক্লাব: আহবায়ক ইমরান, যুগ্ম আহবায়ক লুৎফর ও নির্বাহী সদস্য রনজু

তানোর (রাজশাহী) প্রতিনিধি
মার্চ ১১, ২০২৪ ১:৪৫ অপরাহ্ণ । ১৮০ জন
Link Copied!

তানোর প্রেসক্লাবের এক আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। রাজশাহী জেলার তানোর উপজেলায় কর্মরত মুলক ধারার সাংবাদিক নিয়ে এ কমিটি গঠন করা হয়। রোববার (১০ মার্চ) রাত সাড়ে ৮টায় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইদ সাজুর সভাপতিত্বে অত্র প্রেসক্লাব কার্যালয়ে সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়েছে।

এরআগে সভার শুরুতে মেয়াতোত্তীর্ণ বিগত কমিটির সভাপতি সাইদ সাজু তার কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। পরে উপস্থিত সকল সাংবাদিকদের সিদ্ধান্তে ৩ সদস্য বিশিষ্ট এক আহবায়ক কমিটি গঠন করা হয়।

বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক টিপু সুলতানের সঞ্চালনায় প্রত্যেক সদস্যের সিদ্ধান্ত মোতাবেক দৈনিক যুগান্তর ও বাংলা টাইমস’র তানোর প্রতিনিধি ইমরান হোসাইনকে আহবায়ক, দৈনিক কালবেলা ও সোনার দেশ পত্রিকার তানোর প্রতিনিধি শিক্ষক লুৎফর রহমানকে যুগ্ম আহবায়ক ছাড়াও অত্র প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং দৈনিক কাগজ পত্রিকার তানোর প্রতিনিধি আশরাফুল ইসলাম রনজুকে নির্বাহী সদস্য করে তিন সদস্য বিশিষ্ট এক আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

সভায় বক্তব্য দেন, বিদায়ী কমিটির সহসভাপতি সিনিয়র সাংবাদিক মামুনুর রশিদ মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিঠু, সোহেল রানা, জুয়েল মাহবুব ও ওবাইদুর রহমান সুজন।

গঠিত আহবায়ক কমিটি প্রেসক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচন কমিশন গঠন করে আগামী ৯০ দিনের মধ্যে নির্বাচনের ব্যবস্থা নেবে। এছাড়াও সভায় সোনার দেশ পত্রিকার নিজস্ব প্রতিবেদক শরিফুল ইসলাম ও দৈনিক গণধ্বনি পত্রিকার তানোর প্রতিনিধি আশরাফুল আলমকে কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে অর্ন্তভুক্ত করে ১২ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

পরে ক্লাবের জেনারেল সদস্য আশরাফুল আলমের সুুস্থতা কামনায় নতুন আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্তে উৎসবের আমেজ বিরাজ করে।