https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ২৬ মার্চ ২০২৪

তানোরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

তানোর (রাজশাহী) প্রতিনিধি
মার্চ ২৬, ২০২৪ ৫:৫০ অপরাহ্ণ । ৩৫ জন
Link Copied!

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রাজশাহীর তানোর উপজেলা পরিষদ চত্বরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় বীরমুক্তিযোদ্ধা সংসদ, শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান এবং সামাজিক সংগঠন শ্রদ্ধা নিবেদন করেন। পুষ্পস্তবক অর্পণের পর ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাৎ কামনা করে মোনাজাত ও এক মিনিট নিরবতা পালন করা হয়।

এছাড়াও মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে র‌্যালি, দোয়া মাহফিল এবং ‘স্বাধীনতার গুরুত্ব ও তাৎপর্য’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর রহমান ময়না।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এস এম ফজলুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন- সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা ওহাব হোসেন, তানোর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বার্নবাস হাসদাক ও থানার ওসি আব্দুর রহিম ছাড়াও ভাইস চেয়ারম্যান মো. আবু বাককার সিদ্দিক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী সাইদুর রহমান, উপজেলা কৃষি অফিসার সাইফুল্লাহ, উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ হোসেন খাঁন, ইসলামিক ফাউন্ডেশনের প্রতিনিধি, তানোর প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী ও আহবায়ক কমিটির জেনারেল সদস্য টিপু সুলতান, সোহেল রানাসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।