https://bangla-times.com/
ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

তানোরে প্রাণিসম্পদ প্রদর্শনীর সমাপনী

ইমরান হোসাইন, তানোর (রাজশাহী)
এপ্রিল ১৮, ২০২৪ ৫:০৩ অপরাহ্ণ । ৫০ জন
Link Copied!

রাজশাহীর তানোরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন করা হয়েছে। প্রদর্শনী শেষে বিভিন্ন বিভাগে বিজয়ী খামারিদের মাঝে পুরস্কারস্বরূপ নগদ অর্থ বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় তানোর উপজেলা পরিষদ চত্বরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন করা হয়। এরপর উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ভার্চুয়ালি যুক্ত থেকে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় ইউএনও মো. মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-তানোর উপজেলা কৃষি কর্মকর্তা সাইফুল্লাহ আহমেদ, উপজেলা মৎস্য কর্মকর্তা বাবুল হোসেন। এছাড়াও রেনেক্স এনিম্যাল হেল্থ কোম্পানির এমডি ও আজকের তানোর অনলাইন নিউজ পোর্টালের নির্বাহী সম্পাদক ইমরান বিশ্বাস উপস্থিত ছিলেন।

প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. মাহাবুবুল আলম সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন-সফল খামারি মো. সেকেন্দার আলী। এতে সার্বিক সহযোগী করেন তানোর প্রাণিসম্পদ অফিসের মাঠসহকারী মো. মামুনুর রশিদ।

প্রদর্শনীতে ৩০টি স্টলে সফল উদ্যোক্তা ও খামারিরা অংশ নেন। অনুষ্ঠান শেষে বিভিন্ন বিভাগে বিজয়ী সফল খামারিদের মাঝে পুরস্কারের নগদ অর্থ বিতরণ করা হয়।