https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  • অন্যান্য

ঠাকুরগাঁওয়ে নারী উদ্যোক্তাদের নিয়ে আনন্দমেলা

রুবেল ইসলাম, ঠাকুরগাঁও
মে ৩, ২০২৪ ১০:৫২ অপরাহ্ণ । ১৩ জন
Link Copied!

ঠাকুরগাঁওয়ে নারী উদ্যোক্তাদের নিয়ে আনন্দমেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২ মে) বিকেলে জেলা পরিষদ অডিটোরিয়ামে ইউএনডিপির আয়োজনে উদ্যোক্তাদের নিয়ে এই আনন্দমেলা অনুষ্ঠিত হয়।

বেলুন উড়িয়ে উদ্বোধনের পর সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আনন্দ মেলার আহবায়ক ও কারুপণ্য উন্নয়ন সংস্থার পরিচালক চন্দনা ঘোষের সভাপতিত্বে বক্তব্য রাখেন-জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ আপেল, চেম্বার অব কমার্সের সভাপতি এস এম শামসুজ্জামান দুলাল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহা অ্যাপোলো, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, বিসিকের উপ ব্যবস্থাপক নুরেল হক, ইউএনডিপির প্রতিনিধি ফাইম রেজাসহ অন্যান্যরা।

এ সময় বক্তারা বলেন, নারীরা আজ সব জায়গায় মাথা উঁচু করে দাঁড়িয়েছে। উদ্যোক্তারা ঘরে বসে বিভিন্ন পণ্য তৈরি করছে। সেই পণ্য বাজারজাত করা হচ্ছে। আজ ঠাকুরগাঁওয়ে অসংখ্য নারী উদ্যোক্তা তৈরি হয়েছে। কষ্ট করে তারা আজ অনেক দূরে গিয়েছে অনেকেই এখন স্বাবলম্বী।

বৃহস্পতি (৩ মে) শুরু হওয়া এই মেলা চলবে শনিবার পর্যন্ত চলবে। আলোচনা সভা শেষে শিশুদের নিয়ে মেলা প্রাঙ্গণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।