https://bangla-times.com/
ঢাকাবুধবার , ১ মে ২০২৪

ট্রাকের ধাক্কায় উন্নয়ন প্রকল্পের নির্মাণ প্রকৌশলী নিহত

গাজীপুর প্রতিনিধি
মে ১, ২০২৪ ৩:০৭ অপরাহ্ণ । ১৫ জন
Link Copied!

গাজীপুরের পূবাইলে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত শাহাদাত হোসেন মুন্না(২৭) গাজীপুর-গাউছিয়া হাইওয়ে সড়কের উন্নয়ন প্রকল্পের প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। বুধবার( ১ মে) সকাল ৭টার দিকে মীরের বাজার চৌরাস্তার কামারগাও এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহত শাহাদাত হোসেন মুন্না ময়মনসিংহ জেলার নান্দইল থানার রামগাতি খালপাড় গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে। বর্তমানে তিনি মিরপুর-১ লালকুটি তৃতীয় কলোনিতে বসবাস করতেন।

জানা গেছে, মুন্না গাজীপুর গাউছিয়া সড়কে ফ্লাই ওভার প্রজেক্টের প্রকৌশলী হিসেবে কাজ করতেন। মোটরসাইকেল যোগে কালিগঞ্জে উলুখোলা থেকে গাজীপুর বাইপাসের দিক যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা মালবোঝাই একটি ট্রাক( ঢাকা মেট্রো ট- ২২- ৮৩১৪) মোটরসাইকেলকে ধাক্কা দিলে আরোহী সহ মোটরসাইকেল দূরে ছিঁটকে পড়ে যায়। এতে আরোহী গুরুতর জখম হয়। তাৎক্ষণিকভাবে আহত মুন্নাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জিএমপির পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.কামরুজ্জামান জানান, দুর্ঘটনাকবলিত ট্রাক ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। তবে ট্রাক চালক কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাইনি। থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।