https://bangla-times.com/
ঢাকাশনিবার , ১৬ মার্চ ২০২৪
  • অন্যান্য

টিসিবির চালসহ যুবলীগ নেতা গ্রেপ্তার

আবু বকর সিদ্দিক বক্কর, আদমদীঘি (বগুড়া)
মার্চ ১৬, ২০২৪ ৭:৪১ অপরাহ্ণ । ৩১ জন
Link Copied!

বগুড়া জেলার আদমদীঘি উপজেলার ছাতিয়ান গ্রাম ইউনিয়নের বাজার সংলগ্ন একটি গুদাম থেকে টিসিবির চৌদ্দ বস্তা সরকারি চাল উদ্ধার সহ ইউনিয়ন যুবলীগ নেতা উজ্জ্বলকে গ্রেপ্তার করেছে আদমদীঘি থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত ছাতিয়ান গ্রাম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা উজ্জ্বল (৩২) আদমদীঘি উপজেলার ছাতিয়ান গ্রাম ইউনিয়নের অন্তাহার গ্রামের ইসমাইল প্রামাণিকের ছেলে। তার বিরুদ্ধে আদমদীঘি থানায় মামলা দায়ের করে শনিবার (১৬ মার্চ) দুপুরে আদালত পাঠানো হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন, গোপন সংবাদ মাধ্যমে জানতে পেয়ে গত বৃহস্পতিবার দুপুরের পর ছাতিয়ান গ্রাম বাজারে উজ্জ্বলের দোকানের পিছনের গুদাম ঘরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফিরোজ হোসেন অভিযান চালিয়ে ৩০ কেজি করে ওজনের ১৪ বস্তা টিসিবির সরকারি চাল উদ্ধার করে। ওই দিন বিকেলে আদমদীঘি উপজেলার খাদ্য গুদামের ইনচার্জ মকদুবুল হক বিশ্বাস বাদী হয়ে মামলা দায়ের করেন। এরপর শুক্রবার রাতে উজ্জ্বলকে গ্রেপ্তার করা হয়।

সরকারি চাল আত্মসাৎকারী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা উজ্জ্বলকে আজ শনিবার সকালে বগুড়া জেলা আদালত প্রেরণ করা হয়েছে।