https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ৭ জুন ২০২৪

টানা ৩ দিন ঝরতে পারে বৃষ্টি, জানালো আবহাওয়া অফিস

নিজস্ব প্রতিবেদক
জুন ৭, ২০২৪ ৬:০৪ অপরাহ্ণ । ৩৪ জন
Link Copied!

ঢাকাসহ সারাদেশে টানা তিনদিন বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস। বৃহস্পতিবার (৬ জুন) সন্ধ্যা ৬টা থেকে শুক্রবার (৭ জুন) সন্ধ্যা ৬ টা পর্যন্ত ময়মনসিংহ ও সিলেট বিভাগের বেশিরভাগ জায়গায় বৃষ্টি হতে পারে।

এছাড়া রংপুর, ঢাকা ও চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। খুলনা, রাজশাহী ও বরিশাল বিভাগের কিছু জায়গায় দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারী ধরনের বৃষ্টি হতে পারে। সেই সাথে কোথাও কোথাও মাঝারী ধরনের ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে।

শুক্রবার (৭ জুন) সন্ধ্যা ৬টা থেকে শনিবার (৮ জুন) সন্ধ্যা ৬ টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায় বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া রংপুর, ঢাকা ও চট্টগ্রাম বিভাগের কিছু জায়গায় বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। খুলনা, রাজশাহী ও বরিশাল বিভাগের দু’এক জায়গায় বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে দেশের কোথাও ভারী বর্ষণ হতে পারে।

শনিবার (৮ জুন) জুন সন্ধ্যা ৬টা থেকে রোববার (৯ জুন) সন্ধ্যা ৬ টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, ময়মনসিংহ, রংপুর ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় বৃষ্টি হতে পারে। রাজশাহী, ঢাকা, খুলনা, চট্টগ্রাম ও বরিশাল বিভাগের দু’এক জায়গায় মাঝারী ধরনের বৃষ্টি হতে পারে।