https://bangla-times.com/
ঢাকাবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪
  • অন্যান্য

টাঙ্গাইলে সকালের সময়’র পাঠক ফোরাম গঠিত

মোঃ মশিউর রহমান,টাঙ্গাইল
মার্চ ২৮, ২০২৪ ৫:২৩ অপরাহ্ণ । ৭৯ জন
Link Copied!

জাতীয় দৈনিক সকালের সময় পত্রিকার পাঠক ফোরামের টাঙ্গাইল জেলা কমিটি গঠিত হয়েছে। টাঙ্গাইল জেলা প্রতিনিধি মোঃ রাশেদ খান (রাসেল) তরুন প্রজন্মকে ভালো কাজের জন্য ঐক্যবদ্ধ করতে ও পত্রিকার সাথে পাঠকদের সেতুবন্ধন তৈরি করতে এ কমিটি গঠন করেন।

এ কমিটিতে তরুণ লেখক মো. মনজুরুল ইসলামকে সভাপতি ও কবি মো. এনায়েত করিমকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট এই কমিটির গঠন করা হয়। কমিটিতে অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন সহ-সভাপতি মোবারক হোসেন খান, জহুরুল ইসলাম মিরাজ, সুমন এনায়েত, যুগ্ম সম্পাদক মো. রহমাতুল্লাহ, মো. হুমায়ুন কবির, অনিক সূত্রধর, সাংগঠনিক সম্পাদক রমিজ তালুকদার, মিনারুল ইসলাম, মো. শাওয়াল সিদ্দিকী, প্রচার সম্পাদক নিলয় সাহা, দপ্তর সম্পাদক মো. আমির হোসেন, সাংস্কৃতিক সম্পাদক সুলতাম মাহমুদ বিজয়, শিক্ষা বিষয়ক সম্পাদক মাহাদিয়া ইসলাম মীম, নারী সম্পাদক রেনু আক্তার, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক এস এম মিজানুর রহমান রাসেল, কোষাধ্যক্ষ রবিন আহমেদ, কার্যনির্বাহী সদস্য অভিজিৎ রায়, রাজু আহমেদ, শাহাদত হোসেন, হাবিবুর রহমান কানন ও আবুল কাশেম।

দৈনিক সকালের সময় পত্রিকার টাঙ্গাইল জেলা প্রতিনিধি মোঃ রাশেদ খান (রাসেল) বলেন, পর্যায়ক্রমে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে এই ফোরামে অন্তর্ভুক্ত করা হবে। কর্তৃপক্ষ বিশ্বাস করে দায়িত্বশীল লেখা প্রকাশের পাশাপাশি পাঠকদের মধ্যে সেতুবন্ধন তৈরি করে দেওয়া এবং জনগণের মধ্যে ইতিবাচক মনস্তত্ব গঠনে সহযোগিতা করাও আধুনিক গণমাধ্যমের কাজ। পাঠক তো যে কেউ হতে পারে, পত্রিকা কে পড়ছে তা তো আর জানা সম্ভব নয়। তবে একটি সেতুবন্ধন পাঠকদের সাথে তৈরির জন্য এই উদ্যোগ। পত্রিকাটি একটা মহৎ উদ্যোগের অংশ। আমরা মানুষের জীবন ঘনিষ্ট বিষয়গুলো নিয়ে কাজ করতে চাই, মানুষের মৌলিক চাহিদা সম্পর্কিত বিষয়গুলো নিয়ে কাজ করতে চাই। খেয়াল করলে দেখবেন, দৈনন্দিন ঘটনা প্রবাহ ফলোআপ নিউজে প্রাধান্য পায় না।