https://bangla-times.com/
ঢাকাসোমবার , ১৩ মে ২০২৪

টাঙ্গাইলে পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

মোঃ মশিউর রহমান,টাঙ্গাইল
মে ১৩, ২০২৪ ৪:৫৭ অপরাহ্ণ । ১০ জন
Link Copied!

টাঙ্গাইল জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে জেলা পুলিশের সব পর্যায়ের অফিসার ও ফোর্সের সমন্বয়ে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সোমবার (১৩ মে) এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সরকার মোহাম্মদ কায়সার ( বিপিএম)। সভায় জেলার সকল পুলিশ সদস্যদের বিবিধ কল্যাণ সাধনে বিগত মাসের আবেদনের প্রেক্ষিতে গৃহীত সিদ্ধান্তের বাস্তবায়ন পর্যালোচনা করা হয়। জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও অন্যান্য পুলিশ সদস্যদের সুবিধা-অসুবিধার কথা শোনেন ও সমস্যা সমাধানে গঠনমূলক আলোচনার পাশাপাশি প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন পুলিশ সুপার। এ সময় জেলা পুলিশের বিভিন্ন সেরেস্তায় কর্মরত পুলিশ সদস্যদের ভালো কাজের স্বীকৃতি স্বরূপ পুরস্কার প্রদান, এবং পিআরএল গমনকারী পুলিশ সদস্যদের উপহার সামগ্রী প্রদান করেন পুলিশ সুপার ।

এছাড়াও পুলিশ সুপার জেলা পুলিশের সকল পুলিশ সদস্যের সরকারি মালামাল ব্যবহারে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করা, বিদ্যুৎ ও সরকারি যানবাহন, জ্বালানির যথাযথ ব্যবহার ও অপচয় রোধ করা জন্য সকল পুলিশ সদস্যদের দিক-নিদের্শনা প্রদান করেন। বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কাজ থেকে বিরত থাকা সহ জেলার সার্বিক আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে দায়িত্বরত পুলিশ অফিসার ও সদস্যদের পেশাদারিত্ব ও সুনামের সহিত কর্তব্য পালন করা নির্দেশনা প্রদান করেন।

পুলিশ সুপার বলেন, বর্ষা শুরুর আগে থেকেই এডিস মশাবাহিত এই রোগের প্রাদুর্ভাব বেড়েছে, ডেঙ্গুজ্বর প্রতিরোধে জেলা পুলিশের সকল ভবন ও স্থাপনার আশপাশের পরিবেশ পরিষ্কার পরিছন্ন রাখা নিদের্শনা প্রদান করেন।

এ সময় টাঙ্গাইল জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ জেলা পুলিশের সকল ইউনিটের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।