https://bangla-times.com/
ঢাকাবুধবার , ২৯ মে ২০২৪
  • অন্যান্য

টাঙ্গাইলের তিন উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

মো. মশিউর রহমান, টাঙ্গাইল
মে ২৯, ২০২৪ ১১:৩৬ অপরাহ্ণ । ৯৮ জন
Link Copied!

উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের ভোটে টাঙ্গাইলের তিন উপজেলায় ভোট অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে টাঙ্গাইল সদর উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তোফাজ্জল হোসেন তোফা। এছাড়া দেলদুয়ার উপজেলায় মাহমুদুল হাসান মারুফ ও নাগরপুর উপজেলায় কে এম সালমান শামস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বুধবার (২৯ মে) রাত সাড়ে ১০টার দিকে নির্বাচন কর্মকর্তা বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন। টাঙ্গাইল সদর উপজেলায় চেয়ারম্যান পদে দোয়াত কলম প্রতীকে তোফাজ্জল হোসেন তোফা ৪২ হাজার ৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।
দেলদুয়ার উপজেলায় মাহমুদুল হাসান মারুফ ২৯ হাজার ২৯৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এছাড়া নাগরপুর উপজেলায় কে এম সালমান শামস আনারস প্রতীকে ৩৫ হাজার ৭৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

এর আগে বুধবার ((২৯ মে) টাঙ্গাইল সদর, দেলদুয়ার এবং নাগরপুর উপজেলা পরিষদ নির্বাচন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট চলে।

এই নির্বাচনে ১৫ জন চেয়ারম্যান প্রার্থী, ১৯ জন ভাইস চেয়ারম্যান ও ১০ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন৷

নির্বাচন শান্তিপূর্ণ করতে তিনজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ৩৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ৮ প্লাটুন বিজিবিসহ পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়।