https://bangla-times.com/
ঢাকাবুধবার , ১৫ মে ২০২৪
  • অন্যান্য

ঝালকাঠীতে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা, আহত ২০

মো. শাহ জালাল,বরিশাল
মে ১৫, ২০২৪ ৫:৫১ অপরাহ্ণ । ৩৮ জন
Link Copied!

ঝালকাঠী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী সুলতান হোসেন খানের ওপর হামলার ঘটনা গটেছে। মঙ্গলবার (১৪ মে) রাত ৮টার দিকে এক পথসভায় এই হামলার ঘটনা ঘটে।

এ সময় সেখানে উপস্থিত সাংবাদিক শফিউল ইসলাম সৈকত আহত হন এবং তার মোবাইল ফোন ছিনিয়ে নেয়া হয়। এছাড়া আরও একজন সাংবাদিকের ক্যামেরা ক্ষতিগ্রস্ত হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, হামলায় প্রার্থী সুলতান হোসেন খানসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। অবস্থা গুরুতর হওয়ায় ঝালকাঠী হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।

ঝালকাঠি জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাইম বলেন, সুলতান হোসেনের কাঁধে গুরুতর আঘাত লেগেছে। এছাড়া মাথা ও জয়েন্টে আঘাতের কারণে উন্নত চিকিৎসার জন্য বরিশালে রেফার করা হয়েছে।

সুলতান হোসেনের কর্মীরা বলেন, নির্বাচনি পথসভা চলার সময় হঠাৎ প্রতিপক্ষ অপর চেয়ারম্যান প্রার্থী আরিফ খানের সমর্থকরা হামলা চালায়। প্রথমে সুলতান ভাইকে মারধর করা হয়। এরপর চেয়ার দিয়ে বেধড়ক পিটুনি শুরুকরে হামলাকারীরা। চেয়ার ও লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে সাংবাদিকসহ কমপক্ষে ২০ জনকে আহত করে।

এর আগেও ধানসিঁড়ি ইউনিয়নের পূর্ব বিন্নাপাড়া ওয়ার্ডের সুলতান হোসেন খানের নির্বাচনি অফিস ভাঙচুর চালায় দুর্বৃত্তরা।

এসব বিষয়ে ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. মহিতুল ইসলাম জানান, প্রার্থী সুলতান হোসেন খানের পথসভায় হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। অভিযোগ পেলে মামলা এবং ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।