https://bangla-times.com/
ঢাকাশনিবার , ৬ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

‘জানমাল রক্ষায় সবাইকে সচেতন হতে হবে’

পটুয়াখালী প্রতিনিধি
এপ্রিল ৬, ২০২৪ ৬:৩৮ অপরাহ্ণ । ৪৩ জন
Link Copied!

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী মহিববুর রহমান বলেছেন, আমাদের অসচেতনতা ও দায়িত্ববোধের অভাবেই সারা দেশের বিভিন্ন স্থানে অগ্নিকান্ডের ঘটনাগুলো ঘটছে। তাই আগুন থেকে নিজেদের জানমাল রক্ষায় সাবাইকে আরো সচেতন হতে হবে।

শনিবার (৬ এপিল) বেলা ১১টায় পটুয়াখালীর কলাপাড়া উপজেলার বৃহত মৎস্য বন্দর মহিপুরে আগুনে পুড়ে যাওয়া ২৯ টি মৎস্য আড়ত পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

এসময় প্রতিমন্ত্রী ভূমিকম্প সহনীয় ভবন ছাড়া কাউকে ভবন নির্মানে অনুমতি না দেয়ার আহবান জানান। এছাড়া মহিপুরে একটি ফায়ার স্টেশন নির্মানের আশ্বাস দেন তিনি। পরে শুক্রবার রাতে আগুনে ক্ষতিগ্রস্থদের মাঝে টিন ও নগদ অর্থ সহায়তা প্রদান করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী মহিববুর রহমান।

এসময় কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবউল ইসলাম ও কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার, কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, জেলা আওয়ামী লীগ সহসভাপতি আলহাজ্ব অধ্যক্ষ সৈয়দ নাসির, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি ড.শহিদুল ইসলাম বিশ্বাস, যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যাপক মঞ্জুরুল আলম, মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সহসভাপতি আ:মালেক আকন,মহিপুর মৎস্য আড়ৎ সমবায় সমিতির সভাপতি মো.দিদার উদ্দিন আহম্মেদ মাসুম, মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুল ইসলাম হাওলাদার সহ আওয়ামীলীগের নের্তাকর্মীরা উপস্থিত ছিলেন।