https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ৯ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

জাগ্রত জনতা’র ইফতার আয়োজন

আজিজুল হক সরকার, ফুলবাড়ী( দিনাজপুর)
এপ্রিল ৯, ২০২৪ ১১:২৪ অপরাহ্ণ । ৭৪৩ জন
Link Copied!

ইফতার আয়োজন করল “জাগ্রত জনতা” সামাজিক ও মানব কল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংগঠন। মঙ্গলবার (৯ এপ্রিল) দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ৭ নং মোস্তফাপুর ইউনিয়নের বড়দল গ্রামে অনুষ্ঠিত হয় এই ইফতার অনুষ্ঠান।

২০১৭ সালে প্রতিষ্ঠিত হয় এই সংগঠনটি । দীর্ঘদিন যাবৎ সংগঠনটি শিক্ষা, সংস্কৃতি, খেলাধুলা ও মানবসেবায় বিভিন্ন উন্নয়নমূলক ও জনসচেতনতামূলক কাজ করছে।প্রশংসাও অর্জন করছে।

এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার ৯ই এপ্রিল সংগঠনের সদস্যদের অর্থ সংগ্রহের মাধ্যমে প্রায় ১৭৫ জন রোজাদার ব্যক্তির মাঝে ইফতার বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি প্রকৌশলী মো. মাহমুদুল হাসান আজকের অনুষ্ঠান সম্পর্কে বলেন, “আমাদের সংগঠন একটি অরাজনৈতিক এবং অলাভজনক সংগঠন।আমরা গরিব অসহায় সাধারণ মানুষদের নিয়ে কাজ করি। আমাদের সংগঠনের সদস্যদের নিজস্ব অর্থায়নে আমরা বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে থাকি। আমরা বিশ্বাস করি আমাদের প্রচেষ্টা এবং শ্রমের মাধ্যমে সমাজের ইতিবাচক পরিবর্তন সাধিত হবে।”

এর আগেও সংঠনটি শিক্ষার্থীদের জন্য উপহার প্রদান,বৃক্ষরোপণ কর্মসূচি, শীতকালীন উপকরণ বিতরণ সহ নানা কর্মসূচি বাস্তবায়ন করেছে যা জনমুখে প্রশংসা পাচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি মো. ফয়সাল ইবনে ইছাহাক, সাংগঠনিক সম্পাদক মো. শাহরিন সৈকত, শিক্ষা সম্পাদক মো: ইলিয়াস হোসেন, তথ্য ও প্রচার সম্পাদক মো. আরিফুল ইসলাম, ক্রীড়া ও অনুষ্ঠান বিষয়ক সম্পাদক মো. আবু সাইদ মন্ডল, অর্থ সম্পাদক মো. খাইরুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য মনিরুজ্জামান মুরাদ, বুলবুল আহমেদ,রায়হান রহমান প্রমূখ।